1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

কুড়ি বছরের যুবতীকে অপহরণ করে ধর্ষণ! ঘটনায় অভিযোগের তীর ২ নাবালকের দিকে

চৈত্রী আদক

প্রকাশিত: মে ৭, ২০২২, ০৮:১৪ পিএম

কুড়ি বছরের যুবতীকে অপহরণ করে ধর্ষণ! ঘটনায় অভিযোগের তীর ২ নাবালকের দিকে
কুড়ি বছরের যুবতীকে অপহরণ করে ধর্ষণ! ঘটনায় অভিযোগের তীর ২ নাবালকের দিকে / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ প্রতিদিনই দেশের বিভিন্ন প্রান্ত থেকে ধর্ষণ, খুনের মতো অপরাধমূলক ঘটনা সংবাদ শিরোনামে উঠে আসছে। মানুষের হিংসা লালসার শিকার হচ্ছে ছোটো ছোটো শিশুরাও। দেশের আইন শৃঙ্খলা, নিরাপত্তার দিকে স্বাভাবিকভাবেই আঙুল উঠছে। এবার ফের এক যুবতীকে গণধর্ষণের ঘটনা সামনে এসেছে যা শুনে অবাক হয়েছেন সকলেই।

এই নির্মম ঘটনার সাক্ষী মধ্যপ্রদেশের সাগর জেলা। জানা গিয়েছে, কুড়ি বছর বয়সী এক যুবতীকে প্রথমে অপহরণ করা হয়। এরপর তাঁকে গণধর্ষণের অভিযোগ ওঠে চারজনের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, চারজনের মধ্যে দু’জন আবার নাবালক। জয়সিনগর থানার পুলিশ আধিকারিক সূত্রে খবর, বৃহস্পতিবার এই ঘটনার পর এক নাবালককে গ্রেফতার করা হয়েছে। কিন্তু অপর একজন পলাতক।

সেদিন ঠিক কী হয়েছিল? পুলিশের বিবরণ অনুযায়ী জানা গিয়েছে, বৃহস্পতিবার ওই যুবতী তাঁর জামাইবাবুর সঙ্গে বাইকে করে বাড়ি ফিরছিলেন। একটি নির্জন জায়গা দিয়ে যাওয়ার সময় আচমকাই কয়েকজন মিলে তাঁদের পথ আটকায়। জামাইবাবু বাধা দিতে গেলে তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। অন্যদিকে যুবতীকে রীতিমতো টেনে হিঁচড়ে জঙ্গলের মধ্যে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তাঁকে ধর্ষণ করা হয়।

বৃহস্পতিবার ঘটনাস্থল থেকেই এক নাবালককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ওই অভিযুক্ত নাবালকের নাম অঙ্কিত রাজপুত। তবে ঘটনার সঙ্গে যুক্ত আর একজন পালিয়ে গিয়েছে বলে খবর। ইতিমধ্যেই অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬-ডি ধারায় গণধর্ষণ এবং ৩৭২ ধারায় অপহরণের মামলা দায়ের করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন