1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

যোগী রাজ্যে টোল ট্যাক্স না দিয়েই, ঝড়ের গতিতে বেরিয়ে গেল ১৩ টি বালি বোঝাই ট্র্যাক্টর! দেখুন ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২, ০৭:৫০ পিএম

যোগী রাজ্যে টোল ট্যাক্স না দিয়েই, ঝড়ের গতিতে বেরিয়ে গেল ১৩ টি বালি বোঝাই ট্র্যাক্টর! দেখুন ভিডিও
যোগী রাজ্যে টোল ট্যাক্স না দিয়েই, ঝড়ের গতিতে বেরিয়ে গেল ১৩ টি বালি বোঝাই ট্র্যাক্টর! দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ উত্তরপ্রদেশে ঘটেছে এক মারাত্মক ঘটনা। আর সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে আস্তেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে। টোল প্লাজা দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময়, নির্দিষ্ট অঙ্কের টোল ট্যাক্স দিতে হয়। এটা সকলেরই জানা। কিন্তু উত্তরপ্রদেশে দেখা গেল অন্য চিত্র। একটি বা দুটি নয়, যোগী রাজ্যের একটি টোল প্লাজাতে বালি বোঝাই ১৩ টি ট্র্যাক্টর যে বেপরোয়া কাণ্ড ঘটিয়েছে, তা দেখে হতবাক সকলে।

ঘটনার ভিডিও প্রকাশ্যে আস্তেই রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ফের প্রশ্ন উঠতে শুরু করেছে। ঠিক কী দেখা গিয়েছে, ওই ভিডিওতে? ভিডিওতে দেখা গিয়েছে, উত্তরপ্রদেশের আগ্রার একটি টোল প্লাজা দিয়ে একের পর এক বালি বোঝাই ট্র্যাক্টর ঝড়ের গতিতে ছুটে বেরিয়ে যাচ্ছে।

এক সর্বভারতীয় সংবাদ সংস্থার পক্ষ থেকে টোল প্লাজার সিসিটিভি ফুটেজের ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। প্রকাশিত সেই ভিডিওতে দেখা গিয়েছে যে, ১৩ টি বালি বোঝাই ট্র্যাক্টর কোনও টোল ট্যাক্স না দিয়েই টোল প্লাজা থেকে বেরিয়ে যাচ্ছে। ট্র্যাক্টরগুলি বেপরোয়া গতিতে ছুটে আসায়, টোলের কর্মীরা গাড়ি বাধা দেওয়ার জন্য তৈরি গেটটিকে বারবার খুলে দিচ্ছিলেন। কিন্তু তাতেও কিছু হয়নি। এমনকি টোল প্লাজার কর্মীদের লাঠি হাতে বালি বোঝাই ট্র্যাক্টরগুলিকে থামানোর চেষ্টা করতে দেখা গেলেও, তাঁরা ব্যর্থ হয়েছেন গাড়িগুলিকে থামাতে।

টোল প্লাজ়ার এই ৫৩ সেকেন্ডের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব এই ভিডিও শেয়ার করে যোগী আদিত্যনাথ সরকারকে কটাক্ষ করতে ছাড়েননি। অখিলেশের যাদবের মতে, এই ভিডিও থেকে ‘ডবল ইঞ্জিন সরকারের ঔদ্ধত্য’ প্রকাশ্যে এসেছে। বস্তুত বিভিন্ন রাজ্যে ভোটের আগে বিজেপির নেতাদের মুখে ‘ডবল ইঞ্জিন সরকার’-এর স্লোগান শোনা গিয়েছিল। সেই স্লোগানকে কটাক্ষ করে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব।

 

আরও পড়ুন