1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

চড়ের বদলা নিতে ভয়ঙ্কর কাণ্ড নাবালকের! এক বছরের শিশুকন্যাকে জলে ডুবিয়ে খুন

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৬, ২০২২, ০৩:৩৭ পিএম

চড়ের বদলা নিতে ভয়ঙ্কর কাণ্ড নাবালকের! এক বছরের শিশুকন্যাকে জলে ডুবিয়ে খুন
চড়ের বদলা নিতে ভয়ঙ্কর কাণ্ড নাবালকের! এক বছরের শিশুকন্যাকে জলে ডুবিয়ে খুন / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নাবালককে চড় মারার মাশুল দিতে হল একরত্তি শিশুকে। প্রতিশোধ নিতে ১৩ বছর বয়সী এক নাবালক জলে ডুবিয়ে খুন করল ১ বছরের দুধের শিশুকন্যাকে।

১৩ বছর বয়সী ওই নাবালককে চড় মেরেছিলেন মৃত শিশুর বাবা। সেই অপমানের বদলা নিতেই তাঁর এক বছরের কন্যাকে জলে ডুবিয়ে খুন করল ওই নাবালক। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ে। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে ওই নাবালককে। পুলিশি জেরায় নিজের অপরাধের কথা স্বীকারও করেছে সে। এমনটাই জানা গিয়েছে। 

জানা গিয়েছে, দুদিন আগেই এক জলাশয় থেকে ওই শিশুর দেহ উদ্ধার করা হয়। এরপরই জেরা করা হয় বছর ১৩-র ওই নাবালককে। সূত্রের খবর, আপাতত প্যারা শেল্টার হোমে রাখা হয়েছে অভিযুক্ত নাবালককে। তবে, আজ তাকে জুভেনাইল আদালতে পেশ করা হবে।

অভিযুক্ত নাবালক জানিয়েছে যে, ঘটনার দিন বাড়ির বাইরে শিশুটিকে দেখতে পেয়েই, তাকে সে নিজের স্কুলে নিয়ে যায়। এরপর কাছের পুকুরে ছুঁড়ে ফেলে দেয় শিশুকন্যাটিকে। এখানেই শেষ নয়, সে জেরায় আরও জানিয়েছে যে, পুকুরে ফেলার আগে সে ওই শিশুকন্যার পায়ে ইট বেঁধে দিয়েছিল এবং তার জামাকাপড়ও খুলে ফেলে দেয়। 

কিন্তু কেন এমন নৃশংস কাণ্ড ঘটাল সে? জানা গিয়েছে, মৃত শিশুটির বাবা কয়েকদিন আগে তাকে চড় মেরেছিল। এছাড়াও সকলের সামনে নাবালকের পরিবারকে অপমান করত মৃত শিশুটির বাবা। এইসব কারণেই রাগের বশে, প্রতিশোধ নিতেই এমন ভয়ঙ্কর কাণ্ড ঘটায় সে। 

এদিকে, পুলিশ জানিয়েছে দু’দিন আগেই একটি স্কুলের পুকুর থেকে উদ্ধার হয় শিশুটির দেহ। সেই বিষয়ে নাবালককে তার পরিবারের সামনেই জিজ্ঞাসাবাদ করা হয়। তখনই জেরায় সে নিজের দোষের কথা স্বীকার করে। তার কথা মতো যে জায়গায় খুন করেছিল সে, সেখানে পুলিশ তাকে নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুব সহজেই সে পাঁচিল টপকে স্কুলের পুকুরের কাছে পৌঁছে যায়। সেখান থেকে উদ্ধার হয় মৃত শিশুটির ফ্রকও। 

অন্যদিকে, এই খুনের ঘটনায় আরও কেউ জড়িত কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি ওই নাবালকের বিরুদ্ধে খুন, অপহরণ এবং প্রমাণ লোপাটের মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, ওই নাবালককে মানসিক বিশেষজ্ঞের কাছেও নিয়ে যাওয়া হবে, তার মানসিক পরীক্ষার জন্য। 

আরও পড়ুন