1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বন্ধুদের নিয়ে জন্মদিনের আনন্দে মাতলেন অভিনেত্রী শ্রীলেখা, শেয়ার করলেন ছবি

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ১২:১৯ পিএম

বন্ধুদের নিয়ে জন্মদিনের আনন্দে মাতলেন অভিনেত্রী শ্রীলেখা, শেয়ার করলেন ছবি
বন্ধুদের নিয়ে জন্মদিনের আনন্দে মাতলেন অভিনেত্রী শ্রীলেখা, শেয়ার করলেন ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ জন্মদিন বাংলা চলচ্চিত্র এবং টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। সম্প্রতি বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। এই প্রথমবার বাবাকে ছাড়াই জন্মদিন পালন করলেন অভিনেত্রী। তাই যন্ত্রণাও আছে আনন্দের মাঝে। সেই ব্যথা বুকে নিয়েও জন্মদিনে বন্ধুদের সঙ্গে সময় কাটালেন অভিনেত্রী। ভক্তদের জন্য শেয়ার করলেন জন্মদিনের কিছু বিশেষ মুহূর্তের ছবিও।

আজ দিনের শুরুটা বিশেষ বন্ধুদের সঙ্গে কাটালেন অভিনেত্রী। শ্রীলেখার জন্মদিন উপলক্ষে তাঁর বাড়িতে দেখা মিলল ইন্ডাস্ট্রির একঝাঁক চেনা মুখের। কাছের বন্ধুদের সঙ্গে কাটানো বিশেষ বিশেষ মুহূর্তের ছবিই অভিনেত্রী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য।

জন্মদিনে কেক থাকবে না, তা কি হয়? কেক-বেলুন সহযোগে জন্মদিনের পার্টি উপভোগ করতে দেখা গেল শ্রীলেখা মিত্রকে। সেইসব ছবিই শেয়ার করেছেন অভিনেত্রী। অনেকেই অভিনেত্রীকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

ধারাবাহিক ‘বালিকার প্রেম’ অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। একলা চল, আশ্চর্য প্রদীপ, হাউজফুল, হ্যালো কলকাতার মত একাধিক হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। উল্লেখ্য, কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে শ্রীলেখার নতুন প্রোজেক্ট ‘ভূতে বিশ্বাস করেন?’ এই ছবিতে শ্রীলেখার পাশাপাশি অভিনয় করেছেন অভিনেতা শিলাজিৎ।

 

আরও পড়ুন