1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘রক্ত দিয়ে ছবি না এঁকে, রক্তদান করুন আমার ভাই’! ভক্তের উপহার পেয়ে বার্তা সোনু সুদের

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ১২:১৫ পিএম

‘রক্ত দিয়ে ছবি না এঁকে, রক্তদান করুন আমার ভাই’! ভক্তের উপহার পেয়ে বার্তা সোনু সুদের
‘রক্ত দিয়ে ছবি না এঁকে, রক্তদান করুন আমার ভাই’! ভক্তের উপহার পেয়ে বার্তা সোনু সুদের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ করোনা অতিমারি তাঁকে অন্যভাবে চিনতে শিখিয়েছে। এক অভিনেতার বাইরেও তাঁর নতুন এক রূপের সঙ্গে পরিচিত হয়েছে দেশের মানুষ। পর্দায় ভিলেনের চরিত্রে অভিনয় করা সোনু সুদের মন যে এত বড়, তাঁর হৃদয় যে এতো কোমল তা করোনা বুঝিয়েছে। কথা হচ্ছে বলি অভিনেতা সোনু সুদকে নিয়ে। করোনা অতিমারির সময়ে তিনি মানুষের ত্রাতা হয়ে উঠেছেন। যেকোনো বিপদে মানুষের পাশে থেকেছেন সোনু। বারবার অসহায়ের ডাকে সাড়া দিয়েছেন। কখনও সাহায্য করতে পিছপা হননি।

আর সেই জন্যই তাঁর ভক্ত এবং অনুগামীরা বিভিন্ন সময়ে ভালোবেসে তাঁকে নানা উপহার দিয়ে থাকেন। সম্প্রতি ভাইরাল হয়েছে, ভক্তের থেকে পাওয়া তাঁর এমনই এক উপহার। ইতিমধ্যেই সেই উপহারটি ভাইরাল হয়েছে। উপহারটি একঝলক দেখে খুব সাধারন মনে হলেও, সেটি সম্পর্কে জানলে যেকেউ অবাক হবেন। আসলে উপহারটি একটি ছবি তাও আবার খোদ অভিনেতা তথা অসহায়ের ত্রাতা সোনু সুদের। কিন্তু ছবিটি আঁকা হয়েছে রক্ত দিয়ে। ভক্ত এই উপহার দেওয়ার সময়ে একটি ভিডিও করেন। পরে সেটি টুইটারে শেয়ারও করেন। এরপর সোনু সুদ সেটি রিটুইট করে ক্যাপশনে লিখেছেন, ‘রক্ত দিয়ে আমার ছবি বানিয়ে রক্ত নষ্ট না করে, রক্তদান করুন আমার ভাই’।

ভিডিওতে দেখা যাচ্ছে, ভক্তের উপহার দেওয়া ওই উপহার হাতে নিয়ে সোনু বলছেন, ‘আমি এখন মধু গুর্জারের সঙ্গে দাঁড়িয়ে আছি। তিনি একজন মহান শিল্পী। তিনি আমাকে আমার একটি পেইন্টিং উপহার দিয়েছেন। খালি একটি ভুল করেছেন, এটি রক্ত দিয়ে এঁকেছেন।’ সোনু ভিডিওতে বারবারই বলছেন, রক্তের বদলে রঙ ব্যবহার করা উচিত ছিল।

তবে, সোনুর কথার উত্তরে সেই ভক্ত শিল্পী জানান, সোনুর জন্য তিনি প্রাণও দিতে পারেন। তাঁর আরও জবাব, ‘সবাই শুধু নিজের কথা ভাবে, কিন্তু আপনি আলাদা। অনেক দরিদ্রের কঠিন সময়ে আপনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।’ সেই সময় সেখানে ওই শিল্পীর সঙ্গে উপস্থিত বাকিরা একসময় একসঙ্গে বলেন, ‘আপনি আমাদের কাছে ভগবানের মতো’।

এদিকে, সোনু যখন জানান, রক্তের অপচয় না করে রক্তদান করা উচিত, তখন অন্য এক ভক্তকে বলেন, ‘কিন্তু তিনি আপনাকে এই রক্ত দান করেছেন।’ মোদ্দা কথায় ভক্ত্রা এঁকে ভুল বলে মানতেই রাজি নন।

করোনা পরিস্থিতি আমরা অনেকদিন আগেই কাটিয়ে উঠেছি। কিন্তু তাও এখনও কোনও মানুষ তাঁর সমস্যার কথা সোনুকে জানালে, তাঁদের কাউকেই নিরাশ করেন না বলিউডের দক্ষ অভিনেতা সোনু সুদ।

আরও পড়ুন