1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

দুর্ঘটনায় আহত হওয়ার পর কেমন আছেন ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকর?

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ১, ২০২২, ০৯:৫১ পিএম

দুর্ঘটনায় আহত হওয়ার পর কেমন আছেন ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকর?
kacha-badam-bhuban-badyakar-now-fine-after-accident

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকর। তিনি সদ্য কিনেছিলেন একটি চার চাকার গাড়ি। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই ঘটে বিপত্তি। দুর্ঘটনার কবলে পড়েন ভুবন। দুর্ঘটনার পর তাঁকে সিউড়ির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

বীরভূমের দুবরাজপুরে লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকারকে এখন কে না চেনে। তাঁর ‘কাঁচা বাদাম’ গান এখন সাধারণ মানুষ থেকে তারকাদের মুখে মুখে। বাংলার গণ্ডি ছাড়িয়ে এই গানের সঙ্গে এখন গলা মেলাচ্ছেন অন্যান্য রাজ্যের মানুষেরা। সোশ্যাল মিডিয়ার দৌলতে ভুবন বাদ্যকর এবং তাঁর গান রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছে। সেই ভুবন বাদ্যকর দুর্ঘটনায় আহত হয়েছেন! এটা জানার পর, সকলেই জানতে চান কেমন রয়েছেন তিনি? 

জানা গিয়েছে, সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড চার চাকা গাড়ি কিনেছিলেন ভুবন বাদ্যকর। সেই গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনা ঘটে। আচমকাই গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারে। এর জেরে ভুবন বাদ্যকরের বুকে এবং মুখে আঘাত লাগে। এরপর আঘাত কতোটা গুরুতর জানতে তাঁর বুকের এক্স-রে করানো হয়। তাঁর গানের কপিরাইট কেনা সংস্থা গোধূলি বেলা মিউজিকের পক্ষ থেকে তাঁর হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়েছিল। সংস্থার পক্ষ থেকে বলা হয় যে, আগামী দিনে আরও দেড় লক্ষ টাকা তাঁকে দেওয়া হবে। জানা গিয়েছে, তাঁর গান জনপ্রিয় হওয়ার পরই, উপার্জিত টাকা দিয়েই ওই গাড়ি কিনেছিলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর। সেই গাড়ি চালাতে গিয়েই ঘটে দুর্ঘটনা। গাড়ি চালানোর সময় নিয়ন্ত্রণ রাখতে না পেরে পরপর দুটি দেওয়ালে ধাক্কা মারেন ভুবন বাদ্যকর।

তবে, দুর্ঘটনার পর তাড়াতাড়ি সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হয়, সেখানেই তাঁর সিটিস্ক্যান, এক্সরে-সহ চিকিৎসার প্রয়োজনীয় ওষুধপত্র ও ইনজেকশন দেওয়া হয়। এরপর সেই রাতে  তাঁকে পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজ। সেখানেও একইভাবে চিকিৎসা করার পর, চিকিৎসকরা তাঁকে দু’দিন ভর্তি থাকার পরামর্শ দেন। কিন্তু হাসপাতালে বেড না পাওয়ায় তিনি মঙ্গলবার ভোর সাড়ে চারটে নাগাদ ছুটি নিয়ে বাড়ি ফিরে আসেন। আপাতত তিনি বাড়িতেই বিশ্রামে রয়েছেন। চিকিৎসকরা তাঁকে বেশি চলাফেরা, বেশি কথা বলা এবং এই মুহূর্তে গান না করার পরামর্শ দিয়েছেন বলেই জানা গিয়েছে। তবে, তিনি জানিয়েছেন যে, আগের থেকে তিনি অনেকটাই সুস্থ। সামান্য ব্যথা থাকলেও, অসুবিধা হচ্ছে না। তিনি আরও জানিয়েছেন যে, চিকিৎসকেরা তাঁকে অনেকই ওষুধপত্র দিয়েছেন। সেইসব ওষুধ খেয়ে আবার তিনদিন পর তাঁর ডাক্তারের কাছে যাওয়ার কথা। ভুবন বাদ্যকরের কথায়, ‘ঠাকুরের আশীর্বাদে এবং অন্যান্য সকলের শুভ কামনার জন্য এই যাত্রায় রক্ষা পেলাম। বড় দুর্ঘটনা হলে হয়তো আর বেঁচে থাকতাম না।’

 

 

আরও পড়ুন