1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ফ্যাশন দুনিয়ার প্রখ্যাত নাম প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু! ফ্ল্যাটের শৌচালয় থেকে উদ্ধার ডিজাইনারের দেহ

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ১২, ২০২২, ১১:০৬ এএম

ফ্যাশন দুনিয়ার প্রখ্যাত নাম প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু! ফ্ল্যাটের শৌচালয় থেকে উদ্ধার ডিজাইনারের দেহ
ফ্যাশন দুনিয়ার প্রখ্যাত নাম প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু! ফ্ল্যাটের শৌচালয় থেকে উদ্ধার ডিজাইনারের দেহ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফ্যাশন দুনিয়ার প্রখ্যাত নাম প্রত্যুষা গারিমেল্লা। বলিউডের পাশাপাশি হলিউডেও তাঁর ভালোই নামডাক ছিল। দক্ষিণি ছবিতেও তিনি সাফল্যের সঙ্গে কাজ করেছেন। দক্ষিণের সুপারস্টাররাও তাঁর ডিজাইন করা পোশাক পরতেন। এহেন বিখ্যাত ডিজাইনারের মৃতদেহ উদ্ধার হল শনিবার তাঁর বানজারা হিলসের ফ্ল্যাটের শৌচালয় থেকে। 

খ্যাতনামা এই ফ্যাশন ডিজাইনার আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। তাঁর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। এক তদন্তকারী অফিসার জানিয়েছেন যে, বাথরুম থেকে উদ্ধার হয়েছে প্রখ্যাত এই ফ্যাশন ডিজাইনারের দেহ। সেখান থেকে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ওসমানিয়া হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

হায়দরাবাদ পুলিশ সূত্রে খবর, একটি কার্বন মনোক্সাইড ক্যানিস্টারও উদ্ধার করেছে পুলিশ। বানজারা হিলস থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ফ্যাশন ডিজাইনারের রহস্যমৃত্যুতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, প্রত্যুষা কার্বন মনোক্সাইড ব্যবহার করেই আত্মহত্যা করেছেন। তবে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই তাঁর মৃত্যুর কারণ স্পষ্ট হবে। জানা গিয়েছে, এদিন প্রত্যুষার ফ্ল্যাটের নিরাপত্তারক্ষীরা অনেক ডাকাডাকি করেও তাঁর সাড়া না পেলে, পুলিশে খবর দেওয়া হয়। এরপরই পুলিশ এসে তাঁর দেহ উদ্ধার করে। 

সূত্রের খবর, সম্প্রতি মানসিক অবসাদে ভুগছিলেন প্রত্যুষা। কেন এই অবসাদ, তা  জানতে তদন্ত করছে পুলিশ। তবে, এই মৃত্যুর পেছনে খুনের চক্রান্তের সম্ভবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ আশা করছে, খুব দ্রুত এই তদন্তের কিনারা হবে।

ফ্যাশনের জগতে প্রত্যুষা গারিমেল্লা খুবই জনপ্রিয় নাম। বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করেছেন তিনি। ২০১৩ সালে নিজের নামের ফ্যাশন ব্র্যান্ড লঞ্চ করেন তিনি। ব্রিটেনে দীর্ঘদিন ফ্যাশন নিয়ে পড়াশোনা করেন তিনি। এরপর দেশে ফিরে শুরু তিনি। বলিউডের পাশাপাশি দক্ষিণের বহু নামী অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন। তাঁদের মধ্যে রয়েছেন মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, কাজল, রবিনা টন্ডন, হুমা খুরেশি, নেহা ধুপিয়া, ভূমি পেদনেকার, গওহর খান, পরিণীতি চোপড়া, কৃতি খরবন্দা, কাজল আগরওয়াল, শ্রিয়া সারার মতো অভিনেত্রীরা। এরা সকলেই প্রত্যুষার ডিজাইন করা পোশাক পরেছেন।

প্রসঙ্গত, প্রয়াত ডিজাইনার প্রত্যুষা প্রায় সব ধরনের পোশাকই বানাতেন। তবে, তাঁর ডিজাইন করা লেহেঙ্গা বেশি জনপ্রিয় ছিল। প্রত্যুষার মতো প্রখ্যাত ডিজাইনার কেন আত্মহত্যা করবেন সেই প্রশ্নই এখন উঠছে। উল্লেখ্য, প্রত্যুষা উচ্চবিত্ত পরিবারের মেয়ে। তাঁর বাবার এল ই ডি ম্যানুফ্যাকচারিং কোম্পানি রয়েছে। কিছুদিন আগেই এ প্রসঙ্গে তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, পড়া শেষ করে দেশে ফিরে তিনি এই কোম্পানিতেই কাজ শুরু করেন। কিন্তু তাঁর এই কাজে মন না বসায়, ফ্যাশন দুনিয়ায় পা রাখেন। প্রত্যুষার মতো এক প্রখ্যাত ডিজাইনার যার নাম দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও ছড়িয়ে, তাঁর এই অকাল মৃত্যুতে স্বভাবতই হতবাক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সকলেই। তাঁর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন তাঁর বন্ধু ও ঘনিষ্ঠ মানুষেরা।

আরও পড়ুন