1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

আজ অভিনেত্রী অপরাজিতার জন্মদিন, শুভদিনে কী উপহার পেলেন আপনজনদের থেকে?

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ০৪:৩১ পিএম

আজ অভিনেত্রী অপরাজিতার জন্মদিন, শুভদিনে কী উপহার পেলেন আপনজনদের থেকে?
আজ অভিনেত্রী অপরাজিতার জন্মদিন, শুভদিনে কী উপহার পেলেন আপনজনদের থেকে?

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বড় এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর আজ জন্মদিন। আজকের দিনটা তিনি পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন। অভিনেত্রী জানিয়েছেন, তাঁর মা গতবছর থেকেই অসুস্থ, কয়েকদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন। তাই আজ সারাদিন মায়ের সঙ্গেই কাটাবেন বলে ভেবেছেন। তাছাড়া প্রতি বছরের মতো এ বছরও মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। অভিনেত্রী জানিয়েছেন, তাঁর ননদ এবং বান্ধবী বেলুন দিয়ে গোটা ঘর সাজিয়েছেন। 

হ্যাপি বার্থ ডে লেখার সামনে জ্বলজ্বল করছে অভিনেত্রী সেই সদাহাস্য মুখ। ইনস্টাগ্রামে সেই মুহূর্তের ছবি শেয়ারও করেছেন অভিনেত্রী। আচ্ছা এবারের জন্মদিনে তাঁর বয়স কত হল? থুরি, অভিনেত্রিদের বয়স জানতে নেই। তবে, বয়স বাস্তবে যাই হোক না কেন, তা তাঁর চেহারায় বিন্দুমাত্র ছাপ ফেলেনি, সেটা তাঁর সোশ্যাল মিডিয়ার ছবিগুলি থেকেই স্পষ্ট। ইতিমধ্যেই উপচে পড়ছে অজস্র শুভেচ্ছাবার্তা।

শুধু শুভেচ্ছা বার্তাই নয়। পরিবারের মানুষজন তাঁর জন্য এনেছিলেন, তাঁর পছন্দের কেক। স্বামী অতনু এবং অন্যান্যরা সবাই মিলে একেবারে জমিয়ে তুলেছিলেন জন্মদিন। রুদ্রাক্ষ তাঁর খুবই পছন্দের, তাই তাঁকে সোনা দিয়ে বাঁধানো একটি রুদ্রাক্ষের হার উপহার দিয়েছেন অতনু হাজরা। আবার শাশুড়ি মা উপহার স্বরূপ দিয়েছেন ১০ হাজার টাকা। 

ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও দাপিয়ে অভিনয় করেছেন অপরাজিতা। তাঁর ঝুলিতে রয়েছে একাধিক সফল চলচ্চিত্রও। পাশাপাশি বহুদিন পর ফের ছোট পর্দায় ফিরেছেন অপরাজিতা ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’- এর হাত ধরে। এই ধারাবাহিকে তাঁর সঙ্গে অভিনয় করছেন দেবশঙ্কর হালদার। এবছরের জন্মদিন অভিনেত্রীর কাছে একটু স্পেশাল। কারণ এ বছরেই জীবনে প্রথমবার তিনি শ্যুটিং কেক কেটেছেন। অভিনেত্রী জানিয়েছেন এটা তাঁর জীবনের সেরা উপহার। ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’- এর ইউনিটের সকলে উপহার, কেক, মিষ্টি দিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। 

‘এক আকাশের নীচে’, ‘মনোরমা কেবিন’ থেকে ‘গানের ওপারে’, ‘জলনূপুর’। ছোটপর্দায় দশকের পর দশক ধরে নিজের অভিনয় দক্ষতার সঙ্গে ছোট পর্দায় রাজত্ব করে গেছে তিনি। আবার বড়পর্দাতে কাজ করেছেন বাছাই করে। কিন্তু প্রতিটি ভূমিকাতেই তিনি জয় করে নিয়েছেন দর্শকমন। তিনি সদাহাস্য জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

 

 

আরও পড়ুন