1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘সুশান্ত আমার সব কিছু ছিল’, ‘বিয়ের পরেও এত নাটক’! নেটদুনিয়ায় ট্রোলড অঙ্কিতা

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:২৫ পিএম

‘সুশান্ত আমার সব কিছু ছিল’, ‘বিয়ের পরেও এত নাটক’! নেটদুনিয়ায় ট্রোলড অঙ্কিতা
‘সুশান্ত আমার সব কিছু ছিল’, ‘বিয়ের পরেও এত নাটক’! নেটদুনিয়ায় ট্রোলড অঙ্কিতা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ হিন্দি জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ থেকেই সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের শুরু। এই ধারাবাহিকের মাধ্যমেই ছোট পর্দার জনপ্রিয় জুটিতে পরিণত হন তাঁরা। এরপর বছর খানেক সেই সম্পর্ক চললেও, সুশান্ত সিং রাজপুত বলিউডে বড় সুযোগ পাওয়ার পরে সেই সম্পর্কে বা প্রেমে ভাঁটা পড়ে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁদের সম্পর্ক, দুরত্ব নিয়ে জনসমক্ষে মুখ খুলে অনেক কথাই বলেছিলেন অঙ্কিতা লোখাণ্ডে। কিন্তু সেসবই এখন অতীত।

অঙ্কিতা এখন ভিকি জৈনের ঘরণী। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পরেই ভিকির প্রেমে পড়েন অঙ্কিতা। বেশ কয়েকবছর প্রেম করার পর,সম্প্রতি তাঁরা বিয়ের বন্ধনে বাঁধা পড়েন। কিন্তু এখনও পুরনো প্রেমকে ভুলতে পারেননি অঙ্কিতা। টেলিভিশনের পর্দায় পুরনো প্রেমিক, বন্ধু সুশান্তকে দেখেই কেঁদে ফেললেন অভিনেত্রী। যা দেখে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অঙ্কিতা। বিশেষ পর্বের বিষয় ছিল সম্পর্ক। সেই পর্বেই উপস্থিত ছিলেন ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র দুই অভিনেত্রী অঙ্কিতা এবং ঊষা নান্দীকরনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর মঞ্চে এক প্রতিযোগী সুশান্ত সিং রাজপুতের স্মরণে পারফর্ম করেন। সুশান্ত ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন। সেই পারফরম্যান্সের সময়ই মঞ্চের বড় স্ক্রিনে ফুটে ওঠে সুশান্ত সিং রাজপুতের একাধিক ছবি। যা দেখে কান্নায় ভেঙে পড়েন দুই অভিনেত্রী অঙ্কিতা এবং ঊষা।

আবেগতাড়িত হয়ে অঙ্কিতা বলেন, ‘সুশান্ত খুব ভাল বন্ধু ছিল। আমার সব কিছু ছিল। আর ও যেখানেই থাকুক না কেন, ভাল আছে, আমি নিশ্চিত। ঈশ্বর ওঁকে আশীর্বাদ করুন।’ অভিনেত্রীর মুখে একথা শুনে সেটে উপস্থিত সকলের চোখেই তখন জল। 

এদিকে সেই পর্বের ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় কটাক্ষের মুখ পড়তে হল অঙ্কিতাকে। বিবাহিত অঙ্কিতাকে এভাবে প্রাক্তন প্রেমিকের জন্য কাঁদাকে ভালভাবে নিলেন না অনুরাগীরা। ভিডিওটি দেখার পর একাংশ মন্তব্য করেছেন যে, ‘টিআরপি বাড়ানোর জন্য সবকিছুই করতে হয়।’ আবার কারও মন্তব্য, ‘যত্ত নাটক!’ কেউ আবার বলেছেন, ‘বিয়ে করেও সুশান্তের জন্য এভাবে জল ফেলছেন। এ তো চূড়ান্ত নাটক।’

 

আরও পড়ুন