1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন অল্লু অর্জুন! কেন এমন সিদ্ধান্ত অভিনেতার?

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ১২:২২ পিএম

কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন অল্লু অর্জুন! কেন এমন সিদ্ধান্ত অভিনেতার?
কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন অল্লু অর্জুন! কেন এমন সিদ্ধান্ত অভিনেতার?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তিনি দক্ষিণের চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। তবে, তাঁর অতি সাম্প্রতিকের ছবি ‘পুষ্পা দ্য রাইজ’ তাঁকে সাড়া বিশ্বে জনপ্রিয় করে তুলেছে। নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা হচ্ছে! হ্যাঁ, তিনি অল্লু অর্জুন। ব্যাপক সাড়া ফেলে দিয়েছে অল্লু অর্জুন অভিনীত এই চলচ্চিত্রটি। এই ছবি গান, অল্লু অর্জুনের সংলাপ, স্টাইল এখন সবার মুখে মুখে। 

সম্প্রতি সার্বিয়াতে পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে নিজের ৪০ তম জন্মদিন পালন করলেন এই জনপ্রিয় অভিনেতা। তাঁর সেই জন্মদিন পালনের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের পারিশ্রমিকও অনেকটাই বাড়িয়ে দিয়েছেন এই অভিনেতা। তবে, শুধুমাত্র চলচ্চিত্রের পারিশ্রমিক নয়, সেই সঙ্গে বেড়েছে এনডোর্সমেন্ট ফি-ও। এরই মাঝে একটি তামাকজাত দ্রব্য প্রস্তুতকারক সংস্থা তাঁর কাছে একটি বিজ্ঞাপনের অফার নিয়ে হাজির হয়। কিন্তু অভিনেতা ভাবার জন্য বিন্দুমাত্র সময় না নিয়েই, তাঁদের সেই কয়েক কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দেন। টাকার ব্যাপারে একবারের জন্যও ভাবেননি তিনি। 

তাঁর এই সিদ্ধান্তের নেপথ্যে কারণ কী? অভিনেতা অল্লু অর্জুন নিজে ধূমপান করেন না। তাই তিনি নিজে কখনই চান না যে, তাঁর অনুরাগীরা কোনোরকম নেশা করুন। যা তাঁদের শারীরিক ক্ষতি করে। তাই এমন সিদ্ধান্ত। তিনি তাঁর ভক্ত ও অনুরাগীদের কাছে কোনও ভুল বার্তা দিতে চাননি। তাই তিনি শুধুমাত্র ভালো অভ্যাসেরই প্রচার করতে চান। মাঝে মধ্যেই অভিনেতা গাছ লাগানো এবং নানারকম পরিবেশবান্ধব অ্যাক্টিভিটি করে থাকেন। অভিনেতা নিজেও চান তাঁর ভক্তরা ভালো অভ্যাসগুলোই তাঁর থেকে অনুকরণ করুক বা শিখুক। টাকার জন্য এমন কোনও বিজ্ঞাপন করতে তিনি চান না, যা থেকে তাঁর ভক্তরা ক্ষতিগ্রস্ত হতে পারে।

আরও পড়ুন