1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে, দীর্ঘ বিরতির পর টিভিতে ‘কামব্যাক’ সোনালি বেন্দ্রের

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ১২:০৫ পিএম

দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে, দীর্ঘ বিরতির পর টিভিতে ‘কামব্যাক’ সোনালি বেন্দ্রের
দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে, দীর্ঘ বিরতির পর টিভিতে ‘কামব্যাক’ সোনালি বেন্দ্রের

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ৪ বছর, দেখতে গেলে অনেকটা সময়। এই এত বছর রূপালী পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনালি বেন্দ্রে ছিলেন লাইট-ক্যামেরা থেকে অনেকটাই দূরে। যা তাঁর পক্ষে ছিল খুবই কষ্টের। পেশার সঙ্গে সঙ্গে অভিনয় যে তাঁর ভালোবাসা। জীবনের অনেকটা জুড়ে রয়েছে এই অভিনয়। হিন্দি চলচ্চিত্রের এক সময়ের এই জনপ্রিয় অভিনেত্রীর অভিনয় থেকে এই বিচ্ছেদের পিছনে ছিল দুরারোগ্য ক্যানসার। ক্যানসারের কারণেই তাঁর স্বাভাবিক জীবনে ছন্দপতন ঘটেছিল। তবে, কথায় আছে সব ভাল যার শেষ ভাল তার। তাই অভিনেত্রীর হার না মানা মনোভাবের জোরে আবার তিনি ফিরেছেন স্বাভাবিক জীবনে। 

ক্যানসারকে হারিয়ে, এবার দীর্ঘ ৪ বছরের বিরতির পর তিনি ফিরতে চলেছেন অভিনয়ে। টিভিতে কামব্যাক করতে চলেছেন। জানা গিয়েছে, একটি ডান্স রিয়েলিটি শো জাজ করতে দেখা যাবে এই অভিনেত্রীকে। এই শো- এর তিন বিচারকের প্যানেলে দেখা যাবে বলিউড কোরিওগ্রাফার রেমো ডি‍‍`সুজা, অভিনেত্রী মৌনী রায় এবং সোনালি বেন্দ্রেকে। জানা গিয়েছে, শীঘ্রই শুরু হতে যাচ্ছে ‍‍‘ডি আই ডি লিটল মাস্টার্স’-এর সিজন ফাইভ। দিকে, স্বাভাবিকভাবেই এতদিন পরে সোনালি তাঁর অনস্ক্রিন প্রত্যাবর্তন নিয়ে খুবই উচ্ছ্বসিত। 

লিটল ড্যান্সার শো-এর বিচারক হিসেবে সোনালী বলেন, ‘আমি আবার বাচ্চাদের সঙ্গে সেটে ফিরে আসতে পেরে উত্তেজিত। আপনারা সবাই জানেন যে, আমি শুরু থেকেই নাচ পছন্দ করেছি। ছোট ছোট সব নৃত্যশিল্পী তাদের প্রতিভা দেখাবে। আমি তাদের দেখার জন্য খুবই এক্সাইটেড। প্রত্যেকে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবে এই মঞ্চে। আমার জন্য খুবই আনন্দদায়ক হবে।’ 

উল্লেখ্য, চলচ্চিত্রের অভিনয়ের পাশাপাশি সোনালি বেন্দ্রে ‘ইন্ডিয়ান আইডল’, ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-সহ অনেক টিভি রিয়েলিটি শো-এর বিচারকও হয়েছেন।  তবে, ‘ডিআইডি লিটল মাস্টার্স সিজন ৫’ সোনালির জন্য নতুন। তবে, আগের সিজনগুলি ভালোভাবে ফলো করেছেন তিনি। সোনালি বলেন, ‘এটা আমার প্রথম শো, যেটাতে আমাকে বিচার করতে দেখা যাবে।’

প্রসঙ্গত, ২০১৮ সালে সোনালি ‍‍`ইন্ডিয়াজ বেস্ট ড্রামেবাজ‍‍` বিচারকের ভূমিকায় ছিলেন। যখন তার ক্যান্সার ধরা পড়ে। চার বছর পর বিচারক হিসেবে কামব্যাক করছেন সোনালি। সোনালি আরও জানিয়েছেন, ‘আমি আগের প্রতিটি সিজন দেখেছি। আমি মনে করি, এই প্ল্যাটফর্মের অনেক সম্ভাবনা রয়েছে। শিশুদের তাদের কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে এই প্ল্যাটফর্মে পারফর্ম করতে দেখা যায়। এই শো তাদের মধ্যে আত্মবিশ্বাসও জাগিয়ে তোলে। এখানে শিশু বিশ্বের মুখোমুখি হওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত। নাচ একটি মহান শিল্প। শোতে এই বাচ্চাদের প্রতিভা দেখাতে দেখে আমি খুবই উত্তেজিত।‍‍’ জানা গিয়েছে, তিন থেকে তেরো বছর বয়স পর্যন্ত শিশুদের এই শোতে পারফর্ম করতে দেখা যাবে।

আরও পড়ুন