1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মালদায় মেলা থেকে নাবালিকাকে অপহরণ করে ‘গণধর্ষণ’! গ্রেফতার ২

চৈত্রী আদক

প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ০৮:৫২ পিএম

মালদায় মেলা থেকে নাবালিকাকে অপহরণ করে ‘গণধর্ষণ’! গ্রেফতার ২
মালদায় মেলা থেকে নাবালিকাকে অপহরণ করে ‘গণধর্ষণ’! গ্রেফতার ২

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ ফের ‘গণধর্ষণ’-এর শিকার এক নাবালিকা। মেলা থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক আরও তিনজন। মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের হরিশ্চন্দ্রপুর এলাকায়।

শুক্রবার রাতে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত চন্ডিপুরের পাশের একটি গ্রামের মেলা চলছিল। সেই মেলায় পরিবারের সঙ্গেই ঘুরতে গিয়েছিল ১৩ বছর বয়সী নাবালিকা। মেলা প্রাঙ্গণে ঘোরাফেরা করতে করতে রাত অনেকটাই হয়ে গিয়েছিল। বেশ কিছুক্ষণ পর প্রকৃতির ডাকে সাড়া দিতে মেলার পাশেই একটি নির্জন মাঠে যায় মেয়েটি। সেই সময়ে ঘটে এই মর্মান্তিক ঘটনা।

পুলিশের কাছে নির্যাতিতার মা জানিয়েছেন, তাঁর মেয়ে যখন ফাঁকা মাঠে যায় সেই সুযোগেই বেশ কয়েকজন যুবক মেয়ের মুখে কাপড় জড়িয়ে তাকে অপহরণ করে। নিয়ে যায় মেলা থেকে কয়েক কিলোমিটার দূরে একটি পরিত্যক্ত স্বাস্থ্যকেন্দ্রের ছাদে। সেখানেই তাকে লাগাতার ধর্ষণ করা হয় বলে অভিযোগ। নির্মম শারীরিক অত্যাচারের জ্ঞান হারায় নাবালিকা। অসুস্থ অবস্থায় তাকে ফেলে চম্পট দেয় দুষ্কৃতীরা।

বেশ কিছুক্ষণ পর বাড়ির লোক খবর পেয়ে ওই পরিতক্ত স্বাস্থ্যকেন্দ্রের ছাদ থেকে নাবালিকাকে উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ইতিমধ্যেই শনিবার সকালে হরিশ্চন্দ্রপুর থানায় গণধর্ষণের অভিযোগ জানায় নাবালিকার পরিবারের সদস্যরা। নির্যাতিতার মায়ের দাবি, যত তাড়াতাড়ি সম্ভব দোষীদের গ্রেফতার করতে হবে এবং ফাঁসি দিতে হবে। তাদের অভিযোগের উপর ভিত্তি করে তল্লাশি চালায় পুলিশ। এরপরই গণধর্ষণে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। বাকি তিনজন পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

নাবালিকার বয়স মাত্র ১৩ বছর। জানা গিয়েছে, স্থানীয় একটি মাদ্রাসার স্কুলের পড়ে নির্যাতিতা। মালদহের রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শালদহ এলাকার বাসিন্দা ওই নাবালিকা। বাবা-মার সঙ্গে মেলায় ঘুরতে গিয়ে যে তাকে এমন নির্মম অত্যাচারের মুখোমুখি হতে হবে তা কল্পনাও করা যায়নি।

আরও পড়ুন