1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

রাস্তার উপরে হঠাৎ দাউদাউ করে জ্বলে উঠল OLA ই-স্কুটার! মুহূর্তে ভাইরাল ভিডিও

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ০২:০২ পিএম

রাস্তার উপরে হঠাৎ দাউদাউ করে জ্বলে উঠল OLA ই-স্কুটার! মুহূর্তে ভাইরাল ভিডিও
রাস্তার উপরে হঠাৎ দাউদাউ করে জ্বলে উঠল OLA ই-স্কুটার! মুহূর্তে ভাইরাল ভিডিও

দেশজুড়ে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির জেরে বেড়েছে ইলেকট্রিক স্কুটারের ব্যবহার। একইসঙ্গে প্রতিনিয়ত শোনা যাচ্ছে ই-স্কুটার সঙ্গে ঘটা অঘটনের কথা। কোথাও অ্যাক্সিডেন্ট, কোথাও আগুন লাগা, বা কোথাও বিস্ফোরণ! আর যার জেরে বেশ উৎকণ্ঠায় ই-স্কুটার ব্যবহারকারীরা।

সম্প্রতি OLA সংস্থার ই-স্কুটারের সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা আলোড়ন ফেলেছে দেশজুড়ে। গত বছর ১৫ই আগস্ট ভারতে OLA S1 এবং S1Pro নামে দুটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ হয়। এরপর গত ডিসেম্বর মাস থেকে এই সকল স্কুটার ডেলিভারি দেওয়া শুরু হয়। তবে এতদিন পর্যন্ত এই ইলেকট্রিক স্কুটার নিয়ে কোন অভিযোগ লক্ষ্য করা না গেলেও সম্প্রতি ওঠা অভিযোগ অত্যন্ত গুরুতর! 

সম্প্রতি, OLA কোম্পানির একটি ইলেকট্রিক স্কুটারে আগুন লাগার ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইলেকট্রিক স্কুটারটিতে মুহুর্তের মধ্যে দাউ দাউ করে আগুনে ধরে যায়। তারপর চোখের নিমেষে তা পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনা দেশজুড়ে আলোড়ন ফেলে দিয়েছে। এমনকি এই ঘটনার কথা স্বীকার করে নিয়েছে ওই সংস্থাও।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গেছে, নতুন একটি ওলা ইলেকট্রিক স্কুটার দাউ দাউ করে জ্বলে উঠেছে। যে প্রত্যক্ষদর্শীরা এই ঘটনার ভিডিও করেছিলেন তাঁদের কথা থেকে অনুমান করা গেছে, দাঁড়িয়ে থাকা অবস্থায় নয়, এই ইলেকট্রিক স্কুটারটিতে চলন্ত অবস্থাতেই আগুন লাগে। এরপর বিপদ বুঝে চালক রাস্তার ধারে স্কুটারটিকে দাঁড় করিয়ে নিরাপদ দূরত্বে সরে যান। কিন্তু তিনি সরে যেতে না পারলে ঘটনা কতটা ভয়াবহ হতো তা বলা বাহুল্য।

আরও পড়ুন