রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

দুরন্ত গতিতে ছুটে আসছে রাজধানী, আচমকাই সামনে এল বাইক! তারপর? দেখুন ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২, ১১:০৫ এএম | আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২২, ১১:৩৫ এএম

দুরন্ত গতিতে ছুটে আসছে রাজধানী, আচমকাই সামনে এল বাইক! তারপর? দেখুন ভিডিও
দুরন্ত গতিতে ছুটে আসছে রাজধানী, আচমকাই সামনে এল বাইক! তারপর? দেখুন ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ লেভেল ক্রসিংয়ের গেট পড়া রয়েছে। কারণ দুরন্ত গতিতে ছুঁতে আসছে রাজধানী। এদিকে, গেট পড়ে থাকা সত্ত্বেও, কোনও তোয়াক্কা না করেই, প্রাণের ঝুঁকি নিয়ে রেল লাইন পার করার চেষ্টা করছিলেন বাইক আরোহী এক যুবক। কিন্তু এর ফল হল ভয়ানক। একটুর জন্য বাইক সমেত ট্রেনের নিচে যেতে যেতে বেঁচে গেলেন। যুবকটি প্রাণে রক্ষা পেলেও, বাইকটি চোখের নিমেষেই দুমড়ে-মুচড়ে যায়। 

এই ঘটনার ভিডিও টুইটারে পোস্ট করেছেন এক ব্যক্তি। ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হতেও সময় লাগেনি। ভিডিওতে পুরো ঘটনা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। তবে, এই ঘটনাটি কোথাকার, তা এখনও জানা যায়নি। তবে, সূত্রের খবর এই ভিডিওর ঘটনাস্থল মুম্বইয়ের কোনও একটি জায়গা। যে ট্রেনটি ভিডিওতে দেখা গিয়েছে সেটি রাজধানী এক্সপ্রেস ছিল। এদিকে, যিনি এই ভিডিওটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, ঘটনাচক্রে একই ধরনের একটি ভিডিও তিনি গত বছরও পোস্ট করেছিলেন। সেবার এমনই একটি ঘটনা ঘটে। লেভেল ক্রসিং পেরোতে গিয়ে বাইক নিয়ে ট্রেনের সামনে চলে আসেন এক ব্যক্তি। 

গতকালই রাজেন্দ্র বি আকলেকর নামে এক টুইটার ব্যবহারকারী এই ভিডিওটি পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ব্যস্ত লেভেল ক্রসিংয়ের গেট পড়া রয়েছে৷ তার মধ্যেই রেল লাইন টপকে তাড়াতাড়ি এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন এক বাইক আরোহী৷ আর তা করতে গিয়েই, নিয়ন্ত্রণ এবং ভারসাম্য হারিয়ে রেল লাইনের উপরে বাইক সমেত উল্টে পড়েন তিনি৷ 

এদিকে, উল্টোদিক থেকে ততোক্ষণে চলে এসেছে ট্রেন। কোনওরকমে ওই যুবক লাইন থেকে মুহূর্তের মধ্যে কয়েক হাত দূরে সরে যান। কিন্তু বাইকটিকে সরাতে পারেননি। ট্রেনের ধাক্কায় মুহূর্তের মধ্যেই সেটি বেশ কয়েক ফুট দূরে ছিটকে পড়ে ও দুমড়ে-মুচড়ে যায়। প্রাণে বাঁচলেও, ভিডিও দেখে বোঝা যাচ্ছে, কোমরের কাছে কিছুটা চোট লাগে তাঁর। 
এই ভিডিও থেকে ফের একবার প্রমাণিত হল যে, যতই সতর্কতামূলক প্রচার কড়া হোক না কেন, কিছু মানুষের ঝুঁকি নিয়ে রেললাইন পার করার অভ্যেস কখনও বদলাবে না। আর এর ফলও যে কতোটা মারাত্মক হতে পারে, তাও আরও একবার প্রমাণিত হল।