শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

কাজে যোগ দেওয়ার প্রথম দিনেই উদ্ধার নার্সের ঝুলন্ত দেহ! ধর্ষণ করে খুন, দাবি মৃতার পরিবারের

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১, ২০২২, ১২:২৬ পিএম | আপডেট: মে ১, ২০২২, ০৬:২৬ পিএম

কাজে যোগ দেওয়ার প্রথম দিনেই উদ্ধার নার্সের ঝুলন্ত দেহ! ধর্ষণ করে খুন, দাবি মৃতার পরিবারের
কাজে যোগ দেওয়ার প্রথম দিনেই উদ্ধার নার্সের ঝুলন্ত দেহ! ধর্ষণ করে খুন, দাবি মৃতার পরিবারের / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ উন্নাওয়ে এক বেসরকারি হাসপাতাল থেকে উদ্ধার হল এক নার্সের ঝুলন্ত দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে উত্তরপ্রদেশে। জানা গিয়েছে, যেদিন কাজে যোগ দেন, সেদিনই ওই নার্সের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এদিকে মৃত ওই নার্সের পরিবারের পক্ষ থেকে ধর্ষণ ও খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। 

এই ঘটনাটি ঘটেছে, উত্তরপ্রদেশের উন্নাওয়ে নিউ জীবন হাসপাতালে। এমনটাই জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সাক্ষী সিং। জানা গিয়েছে, গত শনিবার কাজে যোগ দিয়েছিলেন ওই নার্স। সেদিনই ছিল তাঁর কাজের প্রথম দিন। এরপর হাসপাতালের একটি ঘরে নার্সের ঝুলন্ত দেহ দেখা যায়। অভিযোগ ওঠে, নার্সের দেহ ঝুলন্ত অবস্থায় দেখার পরেও, তা নামানোর উদ্যোগ নেননি প্রত্যক্ষদর্শীরা। উল্টে ওই অবস্থার ছবি ও ভিডিও তুলতে শুরু করেন অনেকেই। এরপর প্রত্যক্ষদর্শীদের মধ্যে থেকেই একজন থানায় খবর দেন বলেই জানা গিয়েছে। 

খবর পেয়ে, ঘটনাস্থলে আসে পুলিশ। উদ্ধার করা হয় নার্সের দেহ। ইতিমধ্যেই তা পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনার পরই থানায় খুন ও ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে মৃত নার্সের পরিবারের পক্ষ থেকে। শোনা গিয়েছে, তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে মৃতার পরিবারের পক্ষ থেকে। অনেকে আবার গণধর্ষণের ঘটনা বলেও দাবি করছেন।  

শুরু হয়েছে তদন্ত। এই ঘটনা নিছক আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও রহস্য আছে? আত্মহত্যার ঘটনা হলেও, তার পিছনে কারণ কি? ধর্ষণের ঘটনা ঘটেছিল কিনা? এমন একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে উত্তরপ্রদেশ পুলিশ। পুলিশের পক্ষ থেকে যথাযথ তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। দোষ প্রমাণিত হলে, দোষীদের উপযুক্ত শাস্তির আশ্বাসও দিয়েছে পুলিশ। এদিকে, এই ঘটনার পর এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব হয়েছেন বিরোধীরা।