রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

‘নূপুর শর্মার জিভ নিয়ে আসুন, ২ কোটি নিয়ে যান’! ভিডিও আপলোড হতেই গ্রেফতার অভিযুক্ত

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৮, ২০২২, ১০:০১ এএম | আপডেট: জুলাই ৮, ২০২২, ০৪:০১ পিএম

‘নূপুর শর্মার জিভ নিয়ে আসুন, ২ কোটি নিয়ে যান’! ভিডিও আপলোড হতেই গ্রেফতার অভিযুক্ত
‘নূপুর শর্মার জিভ নিয়ে আসুন, ২ কোটি নিয়ে যান’! ভিডিও আপলোড হতেই গ্রেফতার অভিযুক্ত

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নূপুর শর্মার পয়গম্বর বিতর্কে উত্তাল গোটা দেশ। তার রেশ এখনও চলছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওতে নূপুর শর্মার জিভ কাটতে পারলে বিশাল অঙ্কের টাকা পুরস্কার হিসেবে দেওয়া হবে বলে বলা হয়েছে। এদিকে এমন হিংসাত্মক মন্তব্য করায় ইতিমধ্যেই পুলিশের জালে এক ব্যক্তি।

একটি ভিডিওয় এক ইউটিউবারের সঙ্গে কথা বলার সময় অভিযুক্ত ইরশাদ প্রধান নামে এক ব্যক্তি ওই প্রস্তাব দেন বলেই জানা গিয়েছে। পরে ওই ভিডিওটি তিনি ফেসবুকে আপলোড করেন। এরপরেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। 

এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে করা পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনি আরও বলেন যে, ‘যারা দেশের শান্তিকে বিঘ্নিত করতে চাইবে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।’ অন্যদিকে, এই ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপার বরুণ সিংলা জানিয়েছেন যে, ‘আইন মেনেই পদক্ষেপ করা হবে। আমাদের সোশ্যাল মিডিয়া সেল কাজ শুরু করে দিয়েছে। যাতে এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় না ছড়িয়ে পড়ে সেদিকে লক্ষ রাখা হচ্ছে। আমরা সকলের কাছে আরজি জানাচ্ছি, যেন কেউ এই ধরনের ভিডিও ও সাম্প্রদায়িক কনটেন্ট শেয়ার না করে।’

এবার জেনে নেওয়া যাক, ওই ভিডিওটিতে ঠিক কী দেখা গেছে? ভিডিওতে অভিযুক্ত ইরশাদকে এক ইউটিউবারের সঙ্গে কথা বলতে দেখে গিয়েছে। সেখানে ইরশাদকে বলতে শোনা গিয়েছে যে, ‘ওঁর জিভ নিয়ে আসুন আর ২ কোটি টাকা নিয়ে যান। কাজটা করলেই সঙ্গে সঙ্গে টাকা মিলবে।’ এদিকে, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপরই তদন্ত শুরু করে পুলিশ এবং ইরশাদকে তাঁর বাড়ি থেকে আটক করা হয়।