শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সহকর্মীদের সম্মুখেই প্রকাশ্যেই গায়ে আগুন দিলেন পুলিশকর্মী! এই চরম সিদ্ধান্তের নেপথ্যে কী কারণ?

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৭:৫৪ পিএম | আপডেট: জানুয়ারি ৫, ২০২৩, ০১:৫৪ এএম

সহকর্মীদের সম্মুখেই প্রকাশ্যেই গায়ে আগুন দিলেন পুলিশকর্মী! এই চরম সিদ্ধান্তের নেপথ্যে কী কারণ?
সহকর্মীদের সম্মুখেই প্রকাশ্যেই গায়ে আগুন দিলেন পুলিশকর্মী! এই চরম সিদ্ধান্তের নেপথ্যে কী কারণ? / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন এক পুলিশকর্মী। দিল্লিতে সহকর্মীদের সামনে প্রকাশ্যেই গায়ে আগুন দিলেন এক পুলিশকর্মী। কিন্তু ঠিক কী কারণে ওই পুলিশকর্মী এমন ভয়ঙ্কর সিদ্ধান্ত নিলেন, তা এখনও স্পষ্ট নয়। জানা গিয়েছে, শরীরে একাধিক পোড়ার ক্ষত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, ঘটনাটি দিল্লির। বুধবার দিল্লির বিজয় চকের কাছে দাঁড়িয়ে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন ওই পুলিশকর্মী। পুলিশকর্মীর নাম কুলদীপ, তিনি দিল্লি পুলিশে হেড কনস্টেবল পদে কর্মরত। দিল্লির সচিবালয়ের নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি।

জানা গিয়েছে, গায়ে আগুন লাগানোর পরে তাঁকে দ্রুত উদ্ধার করেন সহকর্মীরা। ওই সময় আশেপাশে কয়েকজন পুলিশকর্মী উপস্থিত ছিলেন। তাঁরাই গায়ে আগুন লাগানোর পরে কুলদীপকে উদ্ধার করেন এবং দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। নেপথ্যে কি রয়েছে মানসিক অবসাদ, নাকি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে যে, কুলদীপের ঘাড়ে এবং বুকে পোড়া ক্ষত রয়েছে। শরীরের অন্যান্য অংশেও আঘাত রয়েছে। তবে, এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। আপাতত ওই পুলিশকর্মীর বিপদ কেটে গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুলদীপ গত কয়েক দিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। কোনও কারণে তিনি অবসাদে ভুগছিলেন কিনা, ঠিক কারণ রয়েছে, তাঁর আত্মহত্যার সিদ্ধান্ত নেওয়ার নেপথ্যে তাই এখন তদন্তে দেখা হচ্ছে।