শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

ছেলেকে সোজা পথে আনতে রিহ্যাবে পাঠিয়েছিলেন বাবা-মা! ফিরেই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল যুবক

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১০:০৭ এএম | আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০৪:০৭ পিএম

ছেলেকে সোজা পথে আনতে রিহ্যাবে পাঠিয়েছিলেন বাবা-মা! ফিরেই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল যুবক
ছেলেকে সোজা পথে আনতে রিহ্যাবে পাঠিয়েছিলেন বাবা-মা! ফিরেই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল যুবক / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মাদকের নেশায় লেখাপড়া ছেড়েছে ছেলে। অর্থ রোজগার করারও কোনও ইচ্ছে নেই। এখানেই শেষ নয়, অসৎ সঙ্গেও পড়েছে। এই সবকিছু থেকে ছেলেকে বের করে সৎ পথে আনতে রিহ্যাব সেন্টারে পাঠিয়েছিলেন মা-বাবা। কিন্তু তার পরিণতি যে এতোটা ভয়ঙ্কর হবে, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি তাঁরা। রিহ্যাব থেকে ফিরেই পরিবারের সদস্যদের উপরে এলোপাথাড়ি ছুরি চালাতে শুরু করল মাদাকাসক্ত যুবক।

গোটা পরিবারকে খুন করার অভিযোগ উঠেছে বছর ২৫-এর যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে এক যুবক তাঁর পরিবারের কমপক্ষে ৪ জন সদস্যকে খুন করেছে। দিল্লির পালাম এলাকায় ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার রাতে কেশব নামে বছর ২৫ এর যুবক তাঁর মা, বাবা, বোন এবং ঠাকুমাকে খুন করে। অভিযুক্ত যুবক মাদকাসক্ত। নেশামুক্তির জন্যই তাঁকে তাঁর বাবা-মা রিহ্যাব সেন্টারে পাঠিয়েছিলেন। সম্প্রতি ওই যুবক রিহ্যাব থেকে বাড়ি ফেরে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ১০ টা নাগাদ তাঁদের কাছে একটা ফোন আসে। এক ব্যক্তি জানান যে, পাশের বাড়ি থেকে আর্তচিৎকার শোনা যাচ্ছে একাধিক মানুষের। ওই ব্যক্তি ফোনে আশঙ্কা প্রকাশ করেন যে, সেখানে ভয়ঙ্কর কিছু ঘটেছে। ফোন পেয়েই দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখে, গোটা ঘর রক্তে ভেসে যাচ্ছে। চারজনের দেহ পড়ে রয়েছে। পুলিশকে দেখতে পেয়েই, অভিযুক্ত যুবক পালানোর চেষ্টা করলেও সে সফল হয়নি। পুলিশ অভিযুক্ত যুবককে ধরে ফেলে।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্ত কেশব সম্প্রতি রিহ্যাব থেকে ফিরেছিল। মঙ্গলবার রাতেও তাঁর নেশা করা নিয়ে বচসা শুরু হয়। রাগের বশে কেশব তাঁর আবা দীনেশ কুমার (৪২), মা দর্শন সাইনি (৪০), বোন উর্বশী (২২) ও ঠাকুমা দিওয়ানো দেবী (৭৫)কে খুন করে। ছুরি দিয়ে পরিবারের সদস্যদের এলোপাথাড়ি কোপাতে শুরু করে সে। এদিকে, ঘটনার পর পুলিশ যখন পৌঁছায়, তখন গোটা ঘোর রক্তে ভেসে যাচ্ছিল। সঙ্গে সঙ্গে অভিযুক্তকে পাকড়াও করে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।