শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

ইডি আটক করার পর পুস্পা-র ঢঙে সঞ্জয়ের স্পষ্ট কথা, ঝুকেগা নেহি

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ০৭:৫৫ পিএম | আপডেট: আগস্ট ১, ২০২২, ০২:২০ এএম

ইডি আটক করার পর পুস্পা-র ঢঙে সঞ্জয়ের স্পষ্ট কথা, ঝুকেগা নেহি
ইডি আটক করার পর পুস্পা-র ঢঙে সঞ্জয়ের স্পষ্ট কথা, ঝুকেগা নেহি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিপুল পরিমাণ টাকার জমি কেলেঙ্কারির অভিযোগে অভিযুক্ত শিবসেনা নেতা সঞ্জয় রাউত। ১ হাজার ৩৪ কোটি টাকার ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্যে রবিবার সঞ্জয় রাউতকে আটক করেছে কেন্দ্রীয় সংস্থা ইডি। 

এদিকে, ইডিকে গ্রেফতারের পর হুমকি দিয়েছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তিনি বলেছেন, রাজনৈতিক উদ্দেশ্যে যদি মিথ্যের উপর ভিত্তি করে এই জিনিস করে ইডি, তাহলে এর জন্য মূল্য দিতে হবে ইডিকে। এখানেই শেষ নয়, এদিন ইডি-র দফতরে ঢোকার আগে জনপ্রিয় চলচ্চিত্র পুস্পার আল্লু অর্জুনের ঢঙে সঞ্জয় রাউত স্পষ্ট বলেন, শিবসেনা ঝুকেগা নেহি।  

উল্লেখ্য, পাত্র চাওল জমি কেলেঙ্কারির তদন্ত শুরু করার পর, বেশ কয়েকদিন ধরেই তৎপরতা লক্ষ করা যাচ্ছে ইডি-র তদন্তে। রাজ্যে সরকার বদলের পর থেকেই তদন্তে তৎপরতা দেখা দেয়। একনাথের সরকার আসার পরই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়ে যায় যে, এবার হয়ত গ্রেফতার করা হতে পারে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে। এবার সেই জল্পনাই সত্যি প্রমাণিত হল। 

রবিবার তাঁর বাসভবন থেকে সঞ্জয় রাউতকে তুলে নিয়ে যায় ইডি। মনে করা হচ্ছে, আপাতত আটক দেখানো হলেও, পরে তাঁকে গ্রেফতার করবে ইডি।  এর আগেই মহাবিকাশ আগাড়ি সরকারের অনিল দেশমুখ ও নবাব মালিককে গ্রেফতার করে ইডি। এরপরেই ইডি-র নজরে ছিলেন সঞ্জয় রাউত। এদিন ইডি-র হাতে আটক হওয়ার পরে, সঞ্জয় রাউত বলেন, ‘আমার বিরুদ্ধে যেভাবে মিথ্যে তথ্যপ্রমাণ, সাক্ষী মানুষজনকে ,মেরেধরে আদায় করা হয়েছে, তা স্রেফ মহারাষ্ট্রকে দুর্বল করার চেষ্টা। শিবসেনাকে দুর্বল করাও চেষ্টা করা হচ্ছে। কিন্তু শিবসেনা দুর্বল হবে না। মহারাষ্ট্র কমজোর হবে না। সঞ্জয় রাউত ঝুকেগা নেহি। ছেড়ে কথা বলবে না।’

এদিকে, সঞ্জয় রাউতের গ্রেফতারি নিয়ে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। দলের মুখপাত্র কুণাল ঘোষ এদিন বলেন, ‘বিজেপি মহারাষ্ট্র দখল করেছে এজেন্সিকে ব্যবহার করে। মানুষের রায় ওরা পায়নি। ওখানে মানুষের সরকার চলছিল। সেখানে চাপ দিয়ে, হুমকি দিয়ে তারা সরকারটা দখল করতে চায়। তার মধ্য়েও যারা লড়াই করেছে তাদের এভাবে হেনস্থা করা হচ্ছে।’