শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

ভয়াবহ দুর্ঘটনা উত্তরাখণ্ডের নৈনিতালে! নদীতে পড়ে গেল গাড়ি, মৃত ৯

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৮, ২০২২, ১২:১৯ পিএম | আপডেট: জুলাই ৮, ২০২২, ০৬:১৯ পিএম

ভয়াবহ দুর্ঘটনা উত্তরাখণ্ডের নৈনিতালে! নদীতে পড়ে গেল গাড়ি, মৃত ৯
ভয়াবহ দুর্ঘটনা উত্তরাখণ্ডের নৈনিতালে! নদীতে পড়ে গেল গাড়ি, মৃত ৯

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল ৯ জনের। আশঙ্কাজনক এক নাবালিকা। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের নৈনিতালের রামনগরে। জানা গিয়েছে, জলে টইটুম্বুর ঢেলা নদীতে পড়ে যায় একটি যাত্রী বোঝাই গাড়ি। গাড়িটিতে মোট ১০ জন যাত্রী ছিলেন। ঘটনাস্থলেই ৯ জনের মৃত্যু হয়। তবে, এক নাবালিকাকে উদ্ধার করা হয়। তবে, তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলেই খবর। 

এক সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, অত্যাধিক বৃষ্টির কারণে এই মুহূর্তে ঢেলা নদী জলে টইটুম্বুর। এই অবস্থায় এদিন সকালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। গাড়ির মধ্যে গুরুতর আহত ওই নাবালিকা-সহ ৫ জন মহিলা ছিলেন। তাঁদের মধ্যে ৪ জনেরই মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। নাবালিকা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছে বর্তমানে। 

জানা গিয়েছে, দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৮ জনই পাঞ্জাবের পাতিয়ালার বাসিন্দা। তাঁদের মধ্যে ৫ জন পুরুষ ও ৩ জন মহিলা। অন্যদিকে, বাকিরা রামনগরের বাসিন্দা। এই ভয়াবহ দুর্ঘটনায় গাড়ির চালকও গুরুতর আহত হয়েছেন বলেই খবর। 

যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে, সেই রাস্তাটি জিম করবেট ন্যাশনাল পার্কের দিকে গিয়েছে। গতকাল রাত থেকেই ওই এলাকায় প্রবল বৃষ্টি হয়ে চলেছে। বৃষ্টিতে নদীর জল উপচে রাস্তায় চলে এসেছে। পরিস্থিতি এতোটাই খারাপ যে, আলাদা করে দেখলে রাস্তা আর নদীকে চেনা মুশকিল। বহুদিন ধরেই নদীর উপরে এই এলাকায় সেতু নির্মাণের কথা ভাবনাচিন্তা করা হলেও, সেই পরিকল্পনা বাস্তবে রূপায়িত হয়নি। এর আগেও এখানে বড় দুর্ঘটনা ঘটেছে।