শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

ছাতা নিয়ে খেলছিল, জানলা দিয়ে উঁকি মারতেই ১২ তলা থেকে পড়ে করুণ পরিণতি শিশুর

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ১২:৫১ পিএম | আপডেট: জুলাই ১১, ২০২২, ০৬:৫১ পিএম

ছাতা নিয়ে খেলছিল, জানলা দিয়ে উঁকি মারতেই ১২ তলা থেকে পড়ে করুণ পরিণতি শিশুর
ছাতা নিয়ে খেলছিল, জানলা দিয়ে উঁকি মারতেই ১২ তলা থেকে পড়ে করুণ পরিণতি শিশুর/ প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ ঘরের মধ্যে বিছানায় বসেই আপন মনে ছাতা নিয়ে খেলছিল বছর পাঁচেকের এক শিশু। বিছানার ঠিক পাশেই ছিল ঘরের জানলা। জানলা দিয়ে উঁকি মেরে কী যেন একটা দেখতে গিয়েছিল শিশুটি। আর তাতেই ঘটে বিপত্তি। ১২ তলা থেকে একেবারে নীচে পড়ে যায় সে। এরপরই মৃত্যু হয় তার।

এই মর্মান্তিক ঘটনার সাক্ষী দক্ষিণ মুম্বইয়ের বাইকুল্লা। পুলিশ সূত্রে খবর, ১২ তলার একটি ফ্ল্যাটে থাকত পাঁচ বছরের ওই শিশুটি। তার ঘরের বিছানাটি ছিল একেবারে জানলার পাশেই। সেই বিছানার উপর বসেই ছাতা নিয়ে খেলছিল সে। বাড়িতে উপস্থিত ছিলেন তার মা এবং অন্যান্য পরিজনরাও।

সেদিন আপন মনেই খেলছিল বাচ্চাটি। এরপর হঠাৎই জানলা দিয়ে উঁকি মারে সে। কেউ কিছু বুঝে ওঠার আগেই জানলা দিয়ে পড়ে যায় একেবারে নীচে। নিমেষের মধ্যে যে এত বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে তা কল্পনাও করতে পারেনি শিশুটির পরিবার। একটু অসাবধান হলে যে কত বড় বিপদ ঘনিয়ে আসতে পারে, এই ঘটনাটি আবারও তা প্রমাণ করল।

সূত্রের খবর, ১২ তলা থেকে আবাসনের নীচে রাখা একটি স্কুটারের উপর পড়ে যায় শিশুটি। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সবটা শেষ। চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সন্তানকে হারিয়ে ভেঙে পড়েছেন শিশুটির মা। শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে।