শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

ভোররাতে ভয়াবহ পথদুর্ঘটনা! এই রাজ্যে বাসের সঙ্গে গাড়ির সংঘর্ষ, মৃত ১১

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ০১:২৬ পিএম | আপডেট: নভেম্বর ৪, ২০২২, ০৭:২৬ পিএম

ভোররাতে ভয়াবহ পথদুর্ঘটনা! এই রাজ্যে বাসের সঙ্গে গাড়ির সংঘর্ষ, মৃত ১১
ভোররাতে ভয়াবহ পথদুর্ঘটনা! এই রাজ্যে বাসের সঙ্গে গাড়ির সংঘর্ষ, মৃত ১১

ভোর রাতে ভয়াবহ পথ দুর্ঘটনা। বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ১১ জনের। আহত হয়েছেন একজন। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুল জেলার ঝালর থানার কাছে।

স্থানীয় সূত্রে খবর এদিন ভোর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় ১১ জনের। গুরুতর জখম হয়েছেন একজন। পাকিস্তানি ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে স্থানীয় সূত্রে খবর পেয়েই তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায় ঝালর থানার পুলিশ। শুরু হয় উদ্ধার কাজ। ইতিমধ্যেই এই ঘটনায় নিহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। ঠিক কি কারনে দুর্ঘটনা তা নিয়ে এখনো স্পষ্ট ধারণা পায়নি প্রশাসন।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান দুটো গাড়ি খুব দ্রুতগতিতে আসছিল সেই কারণে দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এছাড়াও ভোর রাতে কুয়াশা থাকায় দৃশ্যমানতার অভাবের কারণেও দুর্ঘটনা ঘটে থাকতে পারে। হবে গোটা বিষয়ে তদন্ত না করে এখনো কিছু বলা যাবে না বলে জানাচ্ছে ঝালর থানার পুলিশ।

এদিকে এই ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। অপরদিকে আহত ব্যক্তি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারে সেই প্রার্থনা ও করেছেন। একই সঙ্গে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে মৃতদের পরিবার কিছু দু লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে এবং আহতর জন্য ৫০ হাজার টাকার সাহায্য করা হবে বলেও জানানো হয়েছে।