শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ভয়াবহ দুর্ঘটনা উত্তরপ্রদেশে! চলন্ত মালবাহী ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কা, মৃত ৭

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ৩১, ২০২২, ০৩:৩১ পিএম | আপডেট: মে ৩১, ২০২২, ০৯:৩৪ পিএম

ভয়াবহ দুর্ঘটনা উত্তরপ্রদেশে! চলন্ত মালবাহী ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কা, মৃত ৭
ভয়াবহ দুর্ঘটনা উত্তরপ্রদেশে! চলন্ত মালবাহী ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কা, মৃত ৭

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ উত্তরপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনার শিকার ৭। চলন্ত একটি ট্রাকের সঙ্গে অ্যাম্বুল্যান্সের ধাক্কা লাগে, এর জেরে ঘটনাস্থলেই অ্যাম্বুল্যান্সে থাকা ৭ জনের মৃত্যু হয়। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ঘুমে চোখ লেগে এসেছিল অ্যাম্বুল্যান্সের চালকের। আর তার জেরেই এই দুর্ঘটনা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে দিল্লির একটি বেসরকারি হাসপাতাল থেকে চেকআপ করিয়ে বরেলির গ্রামে ফিরছিল একই পরিবারের ৬ সদস্য। এদিকে, দুর্ঘটনার সময় সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন অ্যাম্বুল্যান্সের চালক। তখনই উল্টোদিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে অ্যাম্বুল্যান্সটির। এর জেরে গুরুতর আহত হন চালক-সহ অ্যাম্বুল্যান্সের ৭ জন। স্থানীয় মানুষই তাঁদের প্রত্যেককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু শেষরক্ষা করা যায়নি। চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। 

এদিকে, এই দুর্ঘটনা প্রসঙ্গে এসপি রোহিত সিং সজবান জানিয়েছেন, গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিলেন। সেই সময়েই ডিভাইডার পার করে উল্টো দিক থেকে আসা মালবাহী মিনি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে অ্যাম্বুল্যান্সটির। এরপর ঘটনাস্থল থেকে পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারাই। পুলিশ আরও জানিয়েছে যে, মৃতদের মধ্যে চালক- সহ ৪ জন পুরুষ এবং তিনজন মহিলা। 

এদিকে, এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন যোগী আদিত্যনাথ। তাঁর দফতর থেকে টুইট করে বলা হয়েছে, ‘বরেলিতে ভয়াবহ দুর্ঘটনার কথা জেনে গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃতদের আত্মার শান্তির উদ্দেশে প্রার্থনা করেছেন তিনি। শোকগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।’