1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মদ্যপ অবস্থায় গঙ্গায় স্নান করতে গিয়ে বিপত্তি! তলিয়ে গেল যুবক, ঘণ্টা দুয়েকের মধ্যেই উদ্ধার দেহ

আত্রেয়ী সেন | মলয় দে

এপ্রিল ৫, ২০২২, ০৭:৫৯ পিএম

মদ্যপ অবস্থায় গঙ্গায় স্নান করতে গিয়ে বিপত্তি! তলিয়ে গেল যুবক, ঘণ্টা দুয়েকের মধ্যেই উদ্ধার দেহ

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ মদ্যপ অবস্থায় তিন বন্ধু একসঙ্গে গঙ্গায় স্নান করতে নামে। আর এতেই ঘটল বিপত্তি। তলিয়ে গেল এক বন্ধু। স্বাভাবিকভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার শান্তিপুর এলাকায়। 

জানা গিয়েছে, মঙ্গলবার বেলা আড়াইটে নাগাদ শান্তিপুর থানা এলাকার প্রমোদনগর থেকে বাপ্পা বসাক নামে এক যুবক দুই বন্ধুর সঙ্গে বাইকে করে শান্তিপুর বড়বাজার গঙ্গার ঘাটে স্নান করতে আসে। স্নান করতে করতে আচমকাই বাপ্পা বসাক নামের ওই যুবক জলে তলিয়ে যায়। সেই সময় বাপ্পা বসাকের অন্য এক বন্ধু তাকে বাঁচাতে গেলে, সেও প্রায় জলে ডুবতে বসে। যদিও কোনওরকমে সে প্রাণে বেঁচে ডাঙায় ওঠে। 

এদিকে, বাপ্পা বসাক জলে তলিয়ে যাওয়ার পরই প্রাথমিকভাবে তার খোঁজ শুরু হয়। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশও। এরপর কীভাবে বাপ্পা বসাক জলে তলিয়ে গেল তা জানার জন্য তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। উল্লেখ্য, সংবাদমাধ্যমের কাছে বাপ্পা বসাকের অন্য দুই বন্ধু স্বীকার করে নেয় যে, তারা তিনজনেই নেশা করে জলে নেমেছিল। স্বাভাবিকভাবেই মদ্যপ অবস্থায় থাকার জন্যই এই দুর্ঘটনা। 

খবর পেয়ে, কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসেন বাপ্পার পরিবারের সদস্যরা। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের বয়স ২৩ বছর। রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়াশোনা করছিল সে। ওই যুবকের দেহের খোঁজে তল্লাশি শুরু করে শান্তিপুর থানার পুলিশ। 

অন্যদিকে, ঘটনার ঘণ্টা দুয়েকের মধ্যেই উদ্ধার হয় তলিয়ে যাওয়া যুবক বাপ্পা বসাকের দেহ। ওই যুবকের দেহ উদ্ধারের পর কান্নায় ভেঙে পড়ে পরিবারের সদস্যরা। প্রত্যক্ষদর্শীদের কথায়, ওই যুবক যদি মদ্যপ অবস্থায় গঙ্গায় স্নান করতে না নামত, তাহলে এই দুর্ঘটনা হয়তো ঘটত না। 

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন