1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

পুলিশি তৎপরতায় মালদহে বানচাল বড় ডাকাতির ছক! আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র-সহ গ্রেফতার ২

আত্রেয়ী সেন | তনুজ জৈন

আগস্ট ২৮, ২০২২, ০১:৩২ পিএম

পুলিশি তৎপরতায় মালদহে বানচাল বড় ডাকাতির ছক! আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র-সহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি, মালদহঃ পুলিশি তৎপরতায় ভেস্তে গেল বড় ডাকাতির ছক। ডাকাতির আগেই মালদহের মানিকচক থানার পুলিশের জালে দুই ডাকাত। পাশাপাশি উদ্ধার হয়েছে একাধিক আগ্নেয়াস্ত্র-সহ ধারালো অস্ত্র। মালদহের মানিকচক থানার পুলিশ মানিকচকের আন্তঃরাজ্য ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হলেন, বিফল মণ্ডল, বাড়ি মোথাবাড়ি থানা এলাকায়। অপর ব্যক্তি বিশ্বজিৎ মণ্ডল, ভুতনি থানা এলাকার বাসিন্দা। ধৃত দুজনের থেকে পুলিশ উদ্ধার করেছে দুটি পাইপ গান, দুই রাউন্ড গুলি, ধারালো অস্ত্র এবং লহার রড। শনিবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে, মানিকচক থানার আইসি পার্থসারথী হালদারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযান চালায় আন্তরাজ্য সীমান্ত মানিকচক ঘাট এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় ১৫ থেকে ১৬ জন দুষ্কৃতীর দল ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়েছিল আন্তরাজ্য সীমান্ত মানিকচক ঘাট এলাকায়। এরপর গোপন সূত্রে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে অভিযানের উদ্দেশ্যে পৌঁছালে, পুলিশের উপস্থিতি টের পেয়ে, সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। কিন্তু বাকিরা পালাতে সক্ষম হলেও, দুজন ধরা পড়ে যায় পুলিশের হাতে।

এদিকে, পুলিশ জানিয়েছে, রাতের অন্ধকারের সুযোগ নিয়ে, মানিকচকের কোন প্রান্তে বড় ধরনের ডাকাতির পরিকল্পনা করেছিল এই দুষ্কৃতীরা। তবে, তৎপরতার সঙ্গে অভিযান চালিয়ে ডাকাতির পরিকল্পনা বানচাল করে দেয় পুলিশ। ডাকাতদলের ধৃত ২ জনকে সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে রবিবার মালদহ জেলা আদালতে পাঠিয়েছে মানিকচক থানার পুলিশ। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত চালানোর সঙ্গে এই ডাকাত দলের বাকি সদস্যদের ধরতে পুলিশের তল্লাশি অভিযান জারি রয়েছে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন