1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মর্মান্তিক! পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর, চাঞ্চল্য এলাকায়

আত্রেয়ী সেন

মার্চ ১২, ২০২২, ০৪:৩৩ পিএম

মর্মান্তিক! পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর, চাঞ্চল্য এলাকায়

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ চলতি মাসের ৭ তারিখ থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। এরই মধ্যে আজ সকালে পরীক্ষা দিতে যাওয়ার পথেই এক মাধ্যমিক পরীক্ষার্থীর বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। এই মর্মান্তিক দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে নাকাশিপাড়া থানার অন্তর্গত গাছা এলাকায়। নদিয়ার নাকাশিপাড়ার বেথুয়াডহরি জেসিএম স্কুলে বন্ধুর স্কুটিতে মাধ্যমিক পরীক্ষা দিতে যাচ্ছিল ববিতা খাতুন নামে ওই মাধ্যমিক পরীক্ষার্থী। মৃত ওই ছাত্রী পাটপুকুর হাইস্কুলের ছাত্রী। পরীক্ষা দিতে যাওয়ার পথে, গাছা বাজার এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের স্কুটি। আচমকাই তাদের বাইকের সামনে একটি সাইকেল এসে পড়ে। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে, নিয়ন্ত্রণ হারিয়ে ববিতা পড়ে যায়। এর জেরেই গুরুতর আহত হয় সে।

দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় ছাত্রী ববিতাকে প্রথমে ধুবুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এরপর তার অবস্থার অবনতি হলে, শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ববিতাকে মৃত বলে ঘোষণা করেন। 

অন্যদিকে, পৃথক একটি দুর্ঘটনায় আরও এক মাধ্যমিক পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে এদিন। জানা গিয়েছে, পরীক্ষা দিতে যাওয়ার সময়ে মালদার ইংরেজবাজারের লক্ষ্মীপুর এলাকায় দুর্ঘটনায় আহত হয়েছে এক ছাত্রী। তামান্না খাতুন নামে ওই ছাত্রীকে মালদা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। 

 

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন