1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

উদ্বেগ বাড়াচ্ছে করোনা! বর্ষশেষে হাওড়ায় সভা বাতিল করলেন মোদি

মৌসুমী

ডিসেম্বর ২৪, ২০২২, ০২:৫৩ পিএম

উদ্বেগ বাড়াচ্ছে করোনা! বর্ষশেষে হাওড়ায় সভা বাতিল করলেন মোদি

বছর শেষে রাজ্যে আসার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। গঙ্গা পরিষদের সভা রয়েছে কলকাতায়। ৩০ ডিসেম্বর সেই সভাতেই যোগ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এরমধ্যেই সেই সময় হাওড়ার ডুমুরজলায় একটি জনসভায় প্রধানমন্ত্রীকে নিয়ে আসার পরিকল্পনা ছিল বঙ্গ বিজেপির। কিন্তু রাজ্য তথা দেশে যেভাবে করোনা পরিস্থিতি আবার মাথাচারা দিয়ে উঠছে তাতে আপাতত সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে।

বিজেপি সূত্রে খবর, করোনা পরিস্থিতির কারণে বাংলায় রাজনৈতিক কর্মসূচি আপাতত স্থগিত রাখতে বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ৩০ ডিসেম্বর জাতীয় গঙ্গা পরিষদের বৈঠকে যোগদান করলেও জনসভায় তিনি যাবেন না বলে জানিয়েছেন। বছর শেষে গঙ্গা পরিষদের মিটিং এর পাশাপাশি রেলের একাধিক প্রকল্পের সূচনা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

সামনেই পঞ্চায়েত নির্বাচন। তাই নির্বাচনের আগে হাওড়ায় প্রধানমন্ত্রীকে এনে সভা করতে পারলে তাতে যে বঙ্গ বিজেপির ক্ষেত্রে বাড়তি অক্সিজেন পাওয়া হত তা বলার অবকাশ রাখেনা। তবে বর্তমানে করোনা যেভাবে উদ্বেগ বাড়াচ্ছে সেই দিকটা মাথায় রেখে প্রধানমন্ত্রী এই জনসভার অনুরোধ ফিরিয়ে দিয়েছেন।

এ প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার জানান, "ডুমুরজলা ময়দানে প্রধানমন্ত্রীকে দিয়ে সভা করানোর পরিকল্পনা ছিল। তবে কবিরের কারণে উনি সভা করবেন না।" যদিও জানা গিয়েছে রাজ্যে প্রধানমন্ত্রী এলে তার সঙ্গে বঙ্গ বিজেপির প্রতিনিধি দল দেখা করতে পারে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন