1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

নদিয়ার কৃষ্ণনগরে নাবালিকাকে ধর্ষণ টানা কয়েক বছর ধরে! অভিযোগ খোদ নিজের বাবার বিরুদ্ধে

আত্রেয়ী সেন | মলয় দে

মার্চ ১৪, ২০২২, ০৫:২৪ পিএম

নদিয়ার কৃষ্ণনগরে নাবালিকাকে ধর্ষণ টানা কয়েক বছর ধরে! অভিযোগ খোদ নিজের বাবার বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ এক কথায় জঘন্য এবং বিকৃত মানসিকতা। নদিয়ার কৃষ্ণনগরে অষ্টম শ্রেণির এক নাবালিকা ছাত্রীকে তিন বছর ধরে প্রতিদিন ধর্ষণ করা হচ্ছে। আর এই জঘন্য কাজটি করছে ওই নাবালিকার নিজের জন্মদাতা বাবা। এমনই চাঞ্চল্যকর এবং গুরুতর অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এমন অভিযোগের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা কৃষ্ণনগর জুড়ে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জন্মের সময় ওই নাবালিকার মা মারা যায়। প্রথম স্ত্রীর মৃত্যুর কয়েক বছর বাদে ওই অভিযুক্ত ব্যক্তি পুনরায় বিয়ে করেন। কিন্তু ওই নাবালিকা চতুর্থ শ্রেণিতে পড়ার সময় থেকেই তার সঙ্গে ‘উল্টোপাল্টা’ কাজ করতে শুরু করে তার বাবা। এমনটাই অভিযোগ নাবালিকার। 

গতকাল, রবিবার তার ধৈর্যের বাঁধ ভাঙে। কাঁদতে কাঁদতে ওই নাবালিকা প্রতিবেশীদের কাছে গিয়ে বাবার সমস্ত ‘কুকীর্তি’র কথা জানায় ওই নাবালিকা। এরপর প্রতিবেশীদের সাহায্যেই থানায় গিয়ে নিজের বাবার নামে অভিযোগ দায়ের করে নাবালিকা। প্রতিবেশীর সহযোগিতায গতকাল সন্ধ্যায় কৃষ্ণনগর কোতোয়ালি থানায় গোপন জবানবন্দি দেয়সে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত কলকাতার একটি রেস্তোরাঁয় কাজ করে। সপ্তাহে দু’দিন বাড়িতে যায়। এদিকে, নাবালিকার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ। এদিকে, ইতিমধ্যেই আটক করা হয়েছে অভিযুক্তের মা এবং দ্বিতীয় পক্ষের স্ত্রীকে। 

নির্যাতিতা নাবালিকার অভিযোগ, চতুর্থ শ্রেণিতে পড়ার সময় তার উপর প্রথম নির্যাতন করে তার বাবা। বাবার এই অত্যাচারের কথা সে কাউকে বলতে পারেনি। কিন্তু তাও স্কুলের বান্ধবীদের জানিয়েছিল। তার বান্ধবীরা তাকে সাহায্য করতে চাইলেও,  বাবার সন্মানহানির ভয়ে এবং বাবাকে বাঁচাতে কাউকে সে কথা প্রকাশ্য়ে আনতে দেয়নি ওই নাবালিকা। এরপরও অত্য়াচারের পরিমাণ কমেনি। সপ্তাহে দু‍‍`দিন বাড়িতে এলে মদ খেয়ে বাবা অত্যাচার করত বলে অভিযোগ। কিন্তু এবার আর সহ্য করতে পারেনি। তাছাড়া ওই নাবালিকা এও জানিয়েছে যে, এবার তার বাবার কুকীর্তির কথা সকলে জেনে গিয়েছিল। তাই সে থানায় অভিযোগ জানাতে বাধ্য হয়।  

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন