1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

আচমকাই চলন্ত বাইকের উপর হামলা চালাল চিতাবাঘ! রক্তাক্ত করল বাইক সওয়ারিকে

আত্রেয়ী সেন

জুলাই ১০, ২০২২, ১১:০৮ এএম

আচমকাই চলন্ত বাইকের উপর হামলা চালাল চিতাবাঘ! রক্তাক্ত করল বাইক সওয়ারিকে/ প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আচমকাই চলন্ত বাইকের উপর হামলা চালাল চিতাবাঘ। আক্রমণ করল বাইক সওয়ারিকে। চিতাবাঘের আক্রমণে রক্তাক্ত বাইক সওয়ারি। গতকাল রাতে এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটল জলপাইগুড়ি জেলার মালবাজার এলাকায়। বর্তমানে বাইক সওয়ারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে, এই ঘটনার জেরে তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, মালবাজার মহকুমার বামনডাঙ্গা থেকে নাগরাকাটা আষাঢ় পথে ডায়না লাইনের কাছে চলন্ত বাইকের উপর হঠাৎই আক্রমণ চালায় একটি চিতাবাঘ। রাত ৮ নাগাদ বিজয়প্রতাপ সিং চা বাগান এলাকার রেশন ডিলার প্রেম মিত্তালের বাইকের পিছনে বসে নাগরাকাটার উদ্দেশে যাচ্ছিলেন। ডায়না লাইনের কাছে আসতেই আচমকাই জঙ্গলের পিছন থেকে বাইকের উপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি। আচমকা আক্রমণে বাইকে থাকা দুজনেই ঘাবড়ে যান। 

চিতাবাঘের হামলায় দুজনই বাইকসহ রাস্তায় নিচে পড়ে যান। বাইক সওয়ারি বিজয়ের মাথায় এবং হাতে-পিঠে আঁচড় দেয় ওই বাঘ। এরপরেই ফের লাফ দিয়ে জঙ্গলে ঢুকে যায়। ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই বিজয়কে উদ্ধার করে সুলকাপাড়া হাসপাতালে নিয়ে যায়। সেখানেই বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন বলেই জানা গিয়েছে। 

এদিকে, এই ঘটনার পর তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। খুনিয়া রেঞ্জের রেঞ্জার প্রদ্যুত সরকার বলেন, ‘আহতদের চিকিৎসার খরচ বনদপ্তর গ্রহণ করবে।’ উল্লেখ্য, নাগরাকাটার বামনডাঙ্গা এলাকায় বাঘের হামলা নতুন ঘটনা নয়। কখন মানুষের বাড়িতে, কখন স্থানীয় স্কুলে ঢুকে পড়ে বাঘ। এমনকি বাড়ির ছোট বাচ্চাদের টেনে নিয়ে যাওয়ার ঘটনাও ঘটেছে। রীতিমতো লড়াই করে প্রাণ বাঁচাতে হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন