1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সাতসকালেই বিপত্তি, চা করতে গিয়ে লাগল আগুন! দমকলের সহযোগিতায় বাঁচল পরিবার

আত্রেয়ী সেন

মে ১১, ২০২২, ১০:০১ এএম

সাতসকালেই বিপত্তি, চা করতে গিয়ে লাগল আগুন! দমকলের সহযোগিতায় বাঁচল পরিবার

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ সাতসকালেই ঘটল বিপত্তি। সাতসকালে, ঘুম ভাঙার পর আমাদের ঘুমের আমেজ কাটাতে সকলেরই এক কাপ চা লাগে। কিন্তু এই চা করতে গিয়েই যে এমন কাণ্ড ঘটবে, তা কল্পনাও গোপাল বিশ্বাসের বাড়ির লোকজন। সকালে চা করতে গিয়ে আগুন লেগে সে এক কাণ্ড।

ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর ব্লকের দু’নম্বর বেলঘড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার গোপাল বিশ্বাসের বাড়িতে। জানা গিয়েছে, সকালে চা করতে গিয়ে সিলিন্ডার লিক করে আগুন লেগে যায়। পরিবারের কর্তা গোপাল বিশ্বাস জানিয়েছেন, সকালে তাঁর মা রান্নাঘরে চা করতে গেলে গ্যাস জ্বালাতেই আগুন জ্বলে ওঠে গ্যাস সিলিন্ডারে। এদিকে, আগুন লাগেছে বুঝতে পেরেই দ্রুত প্রতিবেশিরাই খবর দেন দমকলে। 

এদিকে, দমকলের আসার আগে সিলিন্ডারটিকে কোনমতে প্রতিবেশিদের সহযোগিতায় বাইরে এনে লেপ চাপা, মাতি চাপা দিইয়ে আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ গোপাল বিশ্বাসরা। পরে দমকলের আধিকারিকরা সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নেভায় স্বস্তি ফিরে পান সকলে।

এদিকে, আগুন নিভলেও, এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। পাশাপাশি ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে বেঁচে গিয়েছেন গোপাল বিশ্বাস এবং তাঁর পরিবারের সদস্যরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন