1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ভয়াবহ পথদুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি! মৃত ২, আশঙ্কাজনক ১

আত্রেয়ী সেন

এপ্রিল ২৭, ২০২২, ১০:৫৯ এএম

ভয়াবহ পথদুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি! মৃত ২, আশঙ্কাজনক ১

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বীরভূমের ইলামবাজারে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি। পণ্যবোঝাই ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর কন্যা- সহ দুই জনের। গাড়ির চালকের অবস্থাও আশঙ্কাজনক। 

জানা গিয়েছে, গতকাল রাত ১২ টা নাগাদ ইলামবাজারের চৌপাহাড়ি মোড়ে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুইজনের। গাড়িটিও পুরোপুরি দুমড়ে-মুচড়ে গিয়েছে। গতকাল ঈদের কেনাকাটা উপলক্ষে দুর্গাপুরে গিয়েছিলেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সাইগেল হোসেন তাঁর পরিবারের সঙ্গে। সাইগল হোসেনের সঙ্গে তাঁর এক বন্ধুও ছিলেন। 

কেনাকাটা সেরে দুটি গাড়িতে করে ফিরছিলেন তাঁরা। একটি গাড়িতে ছিলেন সাইগল হোসেনের তিন বছরের শিশুকন্যা ও তাঁর বন্ধু। অন্য গাড়িতে ছিলেন, সাইগল নিজে, তাঁর বড় মেয়ে এবং স্ত্রী। এরপর গভীর রাতে ইলামবাজার এলাকায় ডাম্পারের সঙ্গে সংঘর্ষ হয় সাইগল হোসেনের একটি গাড়ির।  

দুর্ঘটনার পর, পুলিশ গিয়ে ক্ষতিগ্রস্ত গাড়িটি থেকে  অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর ছোট মেয়ে ও তাঁর বন্ধুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। গাড়ির চালকের অবস্থাও আশঙ্কাজনক। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি, তীব্র আওয়াজে ছুটে যান স্থানীয়রা। ইতিমধ্যেই দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। দুর্ঘটনার পর থেকেই পলাতক ডাম্পার চালক। 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, কীভাবে ঘটল দুর্ঘটনা, গাড়ির গতিবেগও বা কত ছিল? কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কিনা সব খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য, বর্তমানে কলকাতায় রয়েছেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল, হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর। প্রায় ১৭ দিন হাসপাতালে থাকার পর তিনি ছাড়া পেয়ে কলকাতার ফ্ল্যাটে রয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন