1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

স্বপ্নই কাল! লাদাখ যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু তরুণের

মৌসুমী

সেপ্টেম্বর ৬, ২০২২, ০১:৩৪ পিএম

স্বপ্নই কাল! লাদাখ যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু তরুণের/ প্রতীকী ছবি

স্বপ্ন ছিল বাইকে করে লাদাখ পাড়ি দেওয়ার। সেই মতো পথেও বেরিয়ে পড়েছিলেন মধ্যমগ্রামের বাসিন্দা সুখেন্দু মন্ডল। কিন্তু স্বপ্ন থেকে গেল অধরা। আর সেই নেশাই কাড়লো জীবন। হিমাচল প্রদেশের মানালি থেকে লাদাখ যাওয়ার পথেই মৃত্যু হল সুখেন্দুর। সোমবার এই খবর পৌঁছতেই শোকের  ছায়া নেমে এসেছে মধ্যমগ্রামে।

উচ্চ মাধ্যমিক পাশ করেই বাবার কাছে বাইকের বায়না করেছিল বছর ১৯ এর তরুণ সুখেন্দু। ছেলের বায়না মেটাতেই বাইক কিনে দিয়েছিলেন চন্দ্রকান্ত মন্ডল। কিন্তু ঘুণাক্ষরেও বুঝতে পারেননি, ছেলের সেই আবদারই তার প্রাণনাশের কারণ হয়ে উঠবে। সোমবার সন্ধ্যেয় দুর্ঘটনার খবর আসতেই শোকে বিহ্বল হয়ে পড়েছেন মন্ডল দম্পতি।

লে থানার পুলিশের পক্ষ থেকে মধ্যমগ্রাম থানায় যোগাযোগ করা হয় সোমবার রাতেই। জানানো হয়, মানালি থেকে লেড়ের দিকে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। এরপর আশঙ্কা জনক অবস্থায় লে-র একটি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল সুখেন্দুকে। হাসপাতালে যাওয়ার আগে পথেই মৃত্যু হয়েছে সুখেন্দুর। তার বাইকের গতিবেগ ছিল ৭০ থেকে ৮০ কিলোমিটার প্রতি ঘন্টায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান দ্রুতগতি থাকার জেরেই দুর্ঘটনা ঘটেছে।

এদিকে লে থানার তরফ থেকে খবর পাওয়ার পরেই মধ্যমগ্রাম থানার আইসিপি নাকি রায় যোগাযোগ করেন বিবেকানন্দ নগরের সুখেন্দুর বাড়ির লোকের সঙ্গে। ১৯ বছরের এই তরতাজা যুবকের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। আত্মীয়-স্বজনের পাশাপাশি বন্ধুরাও এই খবর শুনে হতবাক হয়ে গিয়েছে।

একই সঙ্গে মধ্যমগ্রাম পৌরসভার চেয়ারম্যান নিমাই ঘোষও জানিয়েছেন, "খুবই দুঃখের ঘটনা। মাত্র ১৯বছর বয়সে একটা প্রাণ এভাবে চলে গেল। ওর বাবা মাকে সান্তনা দেওয়ার ভাষা আমার নেই।"

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন