1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

এবার দক্ষিণ দিনাজপুর, মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে ধর্ষণ! অভিযুক্ত মামা

আত্রেয়ী সেন

এপ্রিল ২৮, ২০২২, ১০:০৫ এএম

এবার দক্ষিণ দিনাজপুর, মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে ধর্ষণ! অভিযুক্ত মামা / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনা ঘতেই চলেছে। এবার ঘটনাস্থল দক্ষিণ দিনাজপুর। এক মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটল। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। 

জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের ঘুঘুডাঙা এলাকায় ১৬ বছরের এক মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে ধর্ষণ করে তাঁরই দূর সম্পর্কের মামা। বুধবার সকালে মেয়ে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি পরিবারের লোকেরা বিষয়টি জানতে পারেন। সঙ্গে সঙ্গে নির্যাতিতা কিশোরীকে পরিবারের লোকেরা বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। 

নির্যাতিতা কিশোরীর পরিবার দুঃস্থ এবং তাঁরা প্রত্যন্ত গ্রামে থাকেন। তাই তাঁরা প্রথমে বুঝে উঠতে পারছিলেন না কী করবেন? কী করা উচিত, তাঁদের এই অবস্থায়। অন্যদিকে, ধর্ষণের ঘটনাটি বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা বুঝতে পেরেই থানার সঙ্গে যোগাযোগ করেন এবং হাসপাতালের পক্ষ থেকেই পুলিশকে মৌখিকভাবে ঘটনাটি জানানো হয়।  

এরপর অভিযোগ পেয়েই, বুধবার সন্ধ্যায় ঘুঘুডাঙ্গা এলাকা থেকে নির্যাতিতা নাবালিকার ওই দূর সম্পর্কের অভিযুক্ত মামা বিশ্বনাথ মাহাতোকে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে বিষয়টি জানতে পেরে রাতেই বালুরঘাট থানায় আসেন জেলা পুলিশ সুপার রাহুল দে, ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ-সহ অন্যান্য আধিকারিকরা। তাঁরা ধৃত ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। ওই দিনই রাতেই বালুরঘাট থানায় অভিযুক্ত ওই মামার নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি নির্যাতিতা নাবালিকার চিকিৎসা চলছে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন