1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

শুরু শীতের ঝোড়ো ব্যাটিং! আগামী সপ্তাহ থেকে আরও কমতে পারে তাপমাত্রা

মৌসুমী

নভেম্বর ১৯, ২০২২, ০৯:০০ এএম

শুরু শীতের ঝোড়ো ব্যাটিং! আগামী সপ্তাহ থেকে আরও কমতে পারে তাপমাত্রা

শীতের আমেজ শুরু হয়ে গিয়েছে রাজ্য জুড়ে। আগামী সপ্তাহে আরো নামবে তাপমাত্রার পারদ। অর্থাৎ রাজ্যজুড়ে এবার ধীরে ধীরে জাঁকিয়ে পড়তে শুরু করছে শীত। জানা গিয়েছে, ২২ নভেম্বরের পর আরও কমবে তাপমাত্রা।

হাওয়া অফিস জানাচ্ছে যেহেতু এখন, আকাশে মেঘ নেই তাই রাজ্যজুড়ে হালকা শীতের আমেজ বোঝা যাচ্ছে। আবহাওয়ার আচমকা কোনরকম পরিবর্তন না হলে আগামী সপ্তাহে আরো খানিকটা নামবে পারদ।

পশ্চিমের জেলাগুলিতে চলতে থাকবে শীতের স্পেল।পুরুলিয়া বাঁকুড়া ঝাড়গ্রাম পশ্চিম মেদিনীপুর পশ্চিম বর্ধমান এবং বীরভূমে তাপমাত্রা থাকবে ১২ ডিগ্রির আশেপাশে।

হাওয়া অফিস জানিয়েছে, আগামী কয়েকদিন খুব একটা হেরফের হবে না তাপমাত্রার। জেলাতেও নিম্নমুখী থাকবে পারদ। দুই বঙ্গের কোথাওই এ যাবৎ বৃষ্টির সম্ভাবনা নেই। ভোর ও রাতের দিকে হালকা কুয়াশা ও শিশির পড়তে পারে।

ভোরের দিকে হালকা শীত এবং সন্ধ্যের পথ থেকে রাত পর্যন্ত শিরশিরের অনুভূতি পেতে শুরু করেছে রাজ্যবাসী।  হাওয়া অফিসের তরফে জানানো হয়েছে, মূলত মেঘমুক্ত পরিস্কার আকাশ থাকবে।

আংশিক মেঘলা আকাশ থাকতে পারে। কিন্তু বৃষ্টিপাতের কোনও সম্ভাবনা নেই। সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে  ২-৪ ডিগ্রি নিচে রয়েছে। আগামী কয়েকদিন এরকমই তাপমাত্রা বজায় থাকবে।

 সারাদিনে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। আজ শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৯ডিগ্রির আশেপাশে । সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৮ডিগ্রি সেলসিয়াস।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন