1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘মন কি বাতে’ প্রধানমন্ত্রীর বাহবা পেলেন কিলি পল-নিমা পল! তরুণ প্রজন্মকে বিশেষ বার্তা মোদীর

আত্রেয়ী সেন

ফেব্রুয়ারি ২৭, ২০২২, ০৯:০৭ পিএম

‘মন কি বাতে’ প্রধানমন্ত্রীর বাহবা পেলেন কিলি পল-নিমা পল! তরুণ প্রজন্মকে বিশেষ বার্তা মোদীর

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁদের সঙ্গে পরিচিত হয়েছে ভারতবাসী। ভারতবাসীকে আগেই মুগ্ধ করেছেন তানজানিয়ার ভাই-বোন জুটি কিলি পল এবং নিমা পল। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর থেকে বাহবা পেলেন এই সেলিব্রিটি ভাইবোন জুটি। বলিউডের গান-সহ অন্যান্য বেশকিছু ভাষার জনপ্রিয় গানে ঠোঁট মিলিয়ে ভিডিও বানান তাঁরা। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ঘিরে মানুষের উন্মাদনাও দেখার মতো। ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় এই ভাই- বোন।

এবার দেশের তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পরামর্শ দিলেন, তানজানিয়ার ভাইবোন জুটিকে দেখে অনুপ্রেরণা নিতে। ইতিমধ্যেই ইন্সটাগ্রামে এদের প্রতিটি ভিডিওতে ৫ লাখেরও বেশি ভিউ হয়েছে। এবার প্রধানমন্ত্রীর গলাতেও এদের প্রতি প্রশংসা ও মুগ্ধতার সুর। এদিন তানজানিয়ার ভাই-বোনের ভূয়সী প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘মন কি বাত’ অনুষ্ঠানে। 

উল্লেখ্য, ‘ডিজিটাল ইন্ডিয়া’ নিয়ে প্রথম থেকেই সওয়াল করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ‘মন কি বাত’ অনুষ্ঠানে কিলি ও নিমার প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেছেন, ভারতীয় সংস্কৃতির প্রতি তানজানিয়াবাসী ভাই-বোন জুটির ভালোবাসা দেখে তিনি আনন্দিত। ভারতের প্রজাতন্ত্র দিবসের দিন যেভাবে তাঁরা জাতীয় সঙ্গীতের সঙ্গে ঠোঁট মিলিয়ে সম্মান জানিয়েছেন, তাতে মুগ্ধ নরেন্দ্র মোদী। এখানেই শেষ নয়। সম্প্রতি সুরসাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানিয়ে ভিডিও বানিয়েছিলেন কিলি নিমা। 

এরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেশের তরুণ প্রজন্মের প্রতি অনুরোধ , কিলি ও নিমার থেকে অনুপ্রেরণা নিয়ে দেশের বিভিন্ন আঞ্চলিক ভাষার গানে এমনই ভিডিও বানাতে। আর এটা করলে বিশ্ব দরবারে ভারতের বিভিন্ন ভাষা ও সংস্কৃতি প্রচার পাবে। ‘এক ভারত শ্রেষ্ঠ ভারত’কেও নতুন রূপে মানুষের কাছে তুলে  ধরা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর এই প্রশংসার খবর পৌঁছে গিয়েছে সুদূর তানজানিয়াতেও। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে উচ্ছ্বসিত কিল পল লেখেন, ‘আমি ভীষণ খুশি। এমন দারুণ একটা খবর দিয়ে দিন শুরু করায় আমি উছ্বসিত। আমাকে অনুপ্রেরণা দিয়েছে এই উৎসাহ।’

উল্লেখ্য, সম্প্রতি তানজানিয়ার ভারতীয় হাই-কমিশন থেকে বিশেষ সম্মান প্রদান করা হয়েছিল কিলি পলকে। সেই ছবি ভারতীয় হাইকমিশন থেকে শেয়ারও করা হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে কিলি পলের হাতে ফুল দিয়ে সম্মানিত করা হয়। পাশাপাশি কিলি পলকে ‘বিশেষ অতিথি’র আখ্যা দিয়ে পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘জনপ্রিয় তানজানিয়ান শিল্পী কিলি পল লক্ষ লক্ষ ভারতীয়র মন জয় করেছেন ভারতীয় ফিল্মি গানে তাঁর লিপ সিঙ্কিং ভিডিও দিয়ে।’

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন