1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বাড়ল অস্বস্তি! আরও ১৪ দিন জেল হেফাজতের মেয়াদ বাড়লো পার্থ চট্টোপাধ্যায় সহ সাতজনের

মৌসুমী

নভেম্বর ২৮, ২০২২, ০৮:২৫ পিএম

বাড়ল অস্বস্তি! আরও ১৪ দিন জেল হেফাজতের মেয়াদ বাড়লো পার্থ চট্টোপাধ্যায় সহ সাতজনের

খারিজ হয়ে গেল জামিনের আবেদন। ১২ ডিসেম্বর পর্যন্ত পার্থ চট্টোপাধ্যায় সহ ৭ জনের জেল হেফাজতের নির্দেশ দিলেন আলিপুর আদালতের বিচারক রানা দাম। অর্থাৎ ফের অস্বস্তি বাড়ল রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রীর।

এর আগের বার যখন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা আদালতে আবেদন করে বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা খারাপ। বয়স হয়েছে। সামনে শীত ও আসছে তাই যেন জামিন দেওয়া হয় পার্থ চট্টোপাধ্যায় কে। পাশাপাশি প্রশ্ন তোলা হয় যে হেফাজতে রেখে পার্থ চট্টোপাধ্যায় কে কিছু কি পাওয়া গিয়েছে? তাহলে কোন ভিত্তিতে তাকে ফের জেলে রাখতে চাইছে তদন্তকারী সংস্থা? পাশাপাশি শীতলে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা আরো খারাপ হতে পারে তাই তাকে অবিলম্বে জামিন দেওয়ার আবেদন করা হয়।

কিন্তু বিচারক পার্থ চট্টোপাধ্যায় সব পক্ষের আবেদন শুনে পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন খারিজ করে দেন। আরো ১৪ দিনের জেল হেফাজতের মেয়াদ বাড়ে তার। জানানো হয় ২৮ নভেম্বর পর্যন্ত তাকে থাকতে হবে জেল হেফাজতেই। এরপর এদিন তাঁকে পুনরায় আদালতে তোলা হলে আরও সংশোধনাগারে থাকার মেয়াদ বাড়লো পার্থর।

প্রসঙ্গত এদিন পার্থ চট্টোপাধ্য়ায় ছাড়া, কল্য়াণময় গঙ্গোপাধ্য়ায়, এসপি সিনহা-সহ মোট ৭ জনকে আদালতে তোলা হয়। প্রত্য়েককেই ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন