1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

অবশেষে দরজা ভেঙে ঢুকল ইডি! অর্পিতার পণ্ডিতিয়ার ফ্ল্যাটে তল্লাশি, মিলবে কি ‘কুবেরের ধন’?

আত্রেয়ী সেন

আগস্ট ৪, ২০২২, ০৩:৩৩ পিএম

অবশেষে দরজা ভেঙে ঢুকল ইডি! অর্পিতার পণ্ডিতিয়ার ফ্ল্যাটে তল্লাশি, মিলবে কি ‘কুবেরের ধন’?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডি হেফাজতে রয়েছে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। এদিকে, পার্থ ও অর্পিতার নামে একাধিক সম্পত্তি হদিশ মিলেছে। বিভিন্ন জায়গায় তলাশি অভিযান চালাচ্ছে ইডি। এদিকে চলতি সপ্তাহের মঙ্গলবারই পণ্ডিতিয়া রোডের একটি অভিজাত আবাসনের ফ্ল্যাটে সকালে হানা দিয়েছিল ইডি। ওই ফ্ল্যাটের সঙ্গে পার্থ ঘনিষ্ঠ অর্পিতার যোগসূত্র মিলেছিল বলেই দাবি করেছিল ইডি। কিন্তু সেদিন ফ্ল্যাটের দরজা খুলতে না পেরে তা সিল করে দিয়েছিলেন ইডি-র আধিকারিকরা। 

বৃহস্পতিবার ফোর্ট ওয়েসিসের ফ্ল্যাটের দরজা ভেঙেই ঘরের ভিতরে ঢুকলেন তদন্তকারী আধিকারিকরা। এদিন তাঁদের সঙ্গে ছিল স্থানীয় থানার পুলিশ। এদিকে, ইডি ফ্ল্যাটে ঢোকার পর থেকেই শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠছে তাহলে কি টালিগঞ্জ, বেলঘরিয়ার মতো অর্পিতার সঙ্গে যোগ টাকা এই ফ্ল্যাট থেকেও কি মিলবে কোটি কোটি টাকা? নকল চাবি বানান, এমন এক ব্যক্তিকে বৃহস্পতিবার পণ্ডিতিয়ার ওই অভিজাত আবাসনে নিয়ে আসেন ইডি-র আধিকারিকরা। তাঁর নাম রজ্জাক সিপাই। জানা গিয়েছে, ফ্ল্যাটে দু’টি দরজা ছিল। প্রথমটি স্টিলের এবং দ্বিতীয়টি কাঠের। 

এর আগে মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত ওই ফ্ল্যাটের সামনে দাঁড়িয়ে ছিলেন ইডি আধিকারিকরা। কিন্তু দরজা ভাঙেননি তাঁরা। কারণ বেলঘরিয়া এবং টালিগঞ্জের মতো ওই ফ্ল্যাটটি অর্পিতার নামে নয়। ফ্ল্যাটের মালিক স্মিতা ঝুনঝুনওয়ালা নামের এক মহিলা। কিন্তু তাঁর সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাঁর কোনও সন্ধান মেলেনি, বলে জানিয়েছিলেন ইডি আধিকারিকেরা। পরে স্থানীয় রবীন্দ্র সরোবর থানার পুলিশকে বিষয়টি জানিয়ে ফিরে যান তাঁরা।

বৃহস্পতিবার সকালে ফের স্থানীয় থানায় গিয়ে কথা বলেন ইডি আধিকারিকেরা। জানান, পণ্ডিতিয়ার ওই ফ্ল্যাটে তল্লাশি চালাতে চান তাঁরা। এর পরেই ইডি আধিকারিকদের সঙ্গে সেখানে যায় স্থানীয় থানার পুলিশ এবং শুরু হয় ইডির তল্লাশি অভিযান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন