1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

আরও তৎপর সিবিআই! সাত সকালেই রবিন্দর সিংকে নিয়ে হানা টালিগঞ্জের ফ্ল্যাটে

মৌসুমী

সেপ্টেম্বর ৫, ২০২২, ০৯:৩৮ এএম

আরও তৎপর সিবিআই! সাত সকালেই রবিন্দর সিংকে নিয়ে হানা টালিগঞ্জের ফ্ল্যাটে/ প্রতীকী ছবি

একের পর এক আর্থিক তছরুপের ঘটনা সামনে আসতেই তৎপর হয়েছে ইডি সিবিআই। নাম উঠে আসছে রাঘব বোয়ালদের। ইতিমধ্যেই চিটফান্ড কাণ্ডে ধরা পড়েছেন হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানী। এবার সোমবার সকালেই আরও তৎপর হলো সিবিআই। এদিন সাত সকালেই টালিগঞ্জের একটি বাড়িতে অভিযান চালায় সিবিআই।

রাজু সাহানীকে গ্রেফতারের পর তার বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। সেখানে তাকে দীর্ঘক্ষণ ম্যারাথন জিজ্ঞাসাবাদ চালানো হয়। সুবোধ অধিকারীর দক্ষিণদাঁড়ি ও পাইকপাড়ার বাড়িতে চলে তল্লাশি। এরপর আরও তথ্যের সন্ধানে শুভ অধিকারী নিরাপত্তারক্ষী ও আপ্ত সহায়ক রবীন্দর সিংকে রবিবারই নিয়ে আসা হয় সিজিও কমপ্লেক্স এ। রবিবার সারারাত ধরে রবিন্দর সিংকে চলে জিজ্ঞাসাবাদ।

এরপর সোমবার সকাল সাতটা নাগাদ রবিন্দর সিংকে নিয়ে রওনা দেয় সিবিআই। এরপর সেখান থেকে টালিগঞ্জের রানীকুঠির আবাসনে পৌঁছে তারা। এই বাড়িতেই এখন চলছে তল্লাশি অভিযান। জানা গিয়েছে বাড়িটি ভগবন্তদেবী ঝুনঝুনওয়ালা নামে এক ব্যক্তির। এখান থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কি তথ্য পায় সেটাই এখন দেখার।

এদিকে রবিবারেও বীজপুর বিধানসভা এলাকায় ছয়টি দলে ভাগ হয়ে একযোগে ছয় জাগায় তল্লাশি চালিয়েছে সিবিআই। এরপরই তল্লাশি চালিয়ে সন্ধ্যেবেলা সুবোধ অধিকারীর আপ্তসহায়ক ও নিরাপত্তা রক্ষীকে সিজিও কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছিল। পরে রাতের দিকে নিরাপত্তারক্ষী দুজনকে ছেড়ে দেওয়া হলেও রবিন্দর সিং কে রাতভর জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। পরেই এদিন সকালে তাকে নিয়ে রওনা দেন টালিগঞ্জের উদ্দেশ্যে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন