1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

এবার বেলঘরিয়া! ফের টাকার হদিশ, অর্পিতার ফ্ল্যাটে এল টাকা গোনার মেশিন

আত্রেয়ী সেন

জুলাই ২৭, ২০২২, ০৮:০০ পিএম

এবার বেলঘরিয়া! ফের টাকার হদিশ, অর্পিতার ফ্ল্যাটে এল টাকা গোনার মেশিন

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এবার বেলঘরিয়া! ফের একবার পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে মিলল টাকার হদিশ। টালিগঞ্জের পর এবার অর্পিতার বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাটে মিলল টাকার হদিশ। এমনটাই জানা গিয়েছে ইডি সূত্রে। বুধবার দুপুর থেকেই তল্লাশি চালানো শুরু হয় অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে। এই তল্লাশির পরেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে জানা যায় যে, অর্পিতার ফ্ল্যাটে টাকার হদিশ মিলেছে। তবে, কত টাকা, সেই সংখ্যাটা এখনও পরিষ্কার নয়। জানা গিয়েছে, টাকা গুনতে ব্যাংক কর্মীদের ডেকেছেন ইডি আধিকারিকরা। রথতলার ফ্ল্যাটে মোট পাঁচটি টাকা গোনার যন্ত্র আনা হয়েছে। তাই মনে করা হচ্ছে, শীঘ্রই টাকার অঙ্ক সামনে আসবে।

জানা গিয়েছে, এদিন দুপুর থেকেই বহু চেষ্টার পরেও চাবিওয়ালা ডেকেও অর্পিতার বন্ধ ফ্ল্যাটের দরজার তালা খুলতে পারেননি ইডি-র আধিকারিকরা। শেষপর্যন্ত দরজার লক ভেঙে ফ্ল্যাটের ভিতরে ঢোকেন ইডি-র আধিকারিকরা। এরপর শুরু হয় তল্লাশি। ফ্ল্যাটের ভিতরে বেশ কয়েকটি আলমারির হদিশ পাওয়া গিয়েছে, জানা গিয়েছে, প্রতিটি আলমারি লক করা ছিল। এরপর ফ্ল্যাটের দরজা ভাঙার মতোই আলমারিগুলির লকও ভাঙা হয়। এরপর থেকেই ইডি তৎপরতা বেড়ে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অর্পিতার ফ্ল্যাটে ঢোকার কিছুক্ষণ পরেই ইডি-র গোয়েন্দাদের মধ্যে তৎপরতা বেড়ে যায়। সিজিও কমপ্লেক্সে থেকে অতিরিক্ত বাহিনী পাঠানোর খবর দেওয়া হয়। এরপরই বিকেল ৫ টার দিকে তিনটে গাড়ি করে ইডি-র আধিকারিকের পাশাপাশি অতিরিক্ত জওয়ান এসে পৌঁছায় রথতলার এই আবাসনে। জানা গিয়েছে, আবাসনের উপর থেকে নিচ পর্যন্ত কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা পুরো আবাসন ঘিরে ফেলেন। 

বিকেলের দিকে, প্রিন্টার মেশিন নিয়ে ইডি আধিকারিক এবং অতিরিক্ত জয়ান্দের আসতে দেখতেই ফের শুরু হয় জল্পনা। তাহলে ফের টাকার হদিশ মিলেছে? আবার কতো টাকা উদ্ধার হবে? এই সব প্রশ্ন উঠতে শুরু করে। এইসব প্রশ্ন যে অমূলক নয়, তা আরও একবার প্রমাণ হতে চলেছে। উল্লেখ্য, এদিন বেলঘরিয়ার দেওয়ানপাড়ায় অর্পিতার পৈতৃক বাড়িতেও যান ইডি আধিকারিকরা। আবার কসবার ‘ইচ্ছে এন্টারটেনমেন্টে’-এর অফিসেও তল্লাশি চলে। 

প্রসঙ্গত, গত ২২ জুলাই পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্ল্যাট থেকে তল্লাশি চালিয়েছিল ইডি। সেই তল্লাশি অভিযানে ওই ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২১ কোটির বেশি নগদ টাকা, লক্কাধিক টাকার সোনার গয়না, ৫৪ লাখ টাকার বিদেশি মুদ্রা। এরপরই গ্রেফতার কড়া হয় অর্পিতা মুখোপাধ্যায়কে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন