1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

জঙ্গিদমনে বড় সাফল্য! কাশ্মীরে এনকাউন্টারে নিকেশ দুই লস্কর জঙ্গি

আত্রেয়ী সেন

মার্চ ৩০, ২০২২, ০১:৪০ পিএম

জঙ্গিদমনে বড় সাফল্য! কাশ্মীরে এনকাউন্টারে নিকেশ দুই লস্কর জঙ্গি / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ জম্মু ও কাশ্মীরে জঙ্গিদমন অভিযানে ফের বড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। মঙ্গলবার ভোরে নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত হয়েছে দুই জঙ্গি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত দুই জঙ্গি পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবার জঙ্গি। আবার এও জানা গিয়েছে, নিহত জঙ্গিদের মধ্যে একজন আবার প্রাক্তন সাংবাদিক। কারণ উক্ত জঙ্গির কাছ থেকে মিলেছে প্রেস কার্ড। 

কাশ্মীর পুলিশ জানিয়েছে যে, মঙ্গলবার রাতেই গোপন সূত্রে খবর পেয়ে, এদিন ভোরে বিশেষ অভিযান চালায় জম্মু ও কাশ্মীর পুলিশ এবং আধাসেনার যৌথবাহিনী। ভোরে শ্রীনগরের রায়নাওয়ারি এলাকায় জঙ্গিদের সঙ্গে পুলিশ ও আধাসেনার যৌথবাহিনীর সংঘর্ষ শুরু হয়। এই সংঘর্ষ বেশ কিছুক্ষণ ধরে চলে। পরে, এই গুলির লড়াইয়ে প্রাণ হারায় দুই জঙ্গি। এই দুইজনের নাম হল, রইস আহমেদ ভাট ও হিলাল আহমেদ রাহ নামের দুই জেহাদি। 

এদের মধ্যে আবার রইস আহমেদ ভাট প্রাক্তন সাংবাদিক। অনন্তনাগ জেলায় ‘ভ্যালি নিউজ সার্ভিস’ নামের একটি খবরের পোর্টাল চালাত সে। কাশ্মীর পুলিশের আইজিপি বিজয় কুমার জানিয়েছেন, নিহত জঙ্গির কাছ থেকে একটি প্রেস কার্ড মিলেছে। সেই সঙ্গে নিহত এই দুই জঙ্গির থেকে উদ্ধার করা হয়েছে বেশকিছু অস্ত্রশস্ত্রও। বিজয় কুমারের আরও বক্তব্য, সংবাদমাধ্যমকে সন্ত্রাসবাদী কাজে ব্যবহার করছে জঙ্গিরা। এখানেই শেষ নয়, পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে জানা গিয়েছে, ওই দুই জঙ্গি মূলত লস্কর-ই-তৈইবার দ্য রেজিটেন্স ফ্রন্টের জঙ্গি সদস্য।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন