1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘ধর্ষণের চেষ্টা’, প্রাণ বাঁচাতে স্কুল বাড়ির ছাদ থেকে ঝাঁপ! জীবন-মরণ লড়াইয়ে তরুণী

চৈত্রী আদক

জুলাই ১৯, ২০২২, ১২:০৬ পিএম

‘ধর্ষণের চেষ্টা’, প্রাণ বাঁচাতে স্কুল বাড়ির ছাদ থেকে ঝাঁপ! জীবন-মরণ লড়াইয়ে তরুণী / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ ‘ধর্ষণের চেষ্টা’, পাঁচ যুবকের হাত থেকে নিজের প্রাণ বাঁচাতে সোজা স্কুল বিল্ডিংয়ের ছাদ থেকে ঝাঁপ দেন এক তরুণী। রক্তাক্ত অবস্থায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। গোটা ঘটনায় পুলিশের জালে পাঁচ অভিযুক্ত।

ঘটনাটি ওড়িশার জাজপুর জেলার। ওই তরুণী কেওনঝাড় জেলার বাসিন্দা। গত রবিবার ভাইকে নিয়ে দিদির বাড়ি যাচ্ছিলেন তিনি। বাস থেকে নামতেই শুরু হয় তুমুল বৃষ্টি। চারিদিক প্রায় ফাঁকা বললেই চলে। প্রবল বৃষ্টিতে দু‍‍`জনের তখন নাজেহাল অবস্থা। সেই সময় তাদের সাহায্য করতে এগিয়ে আসে পাঁচ ব্যক্তি। স্থানীয় একটি স্কুলে আশ্রয় নিতে বলে ভাই-বোনকে। তখনও তাঁরা বুঝতে পারেননি কত বড় বিপদ অপেক্ষা করছে!

একটু রাত বাড়তেই ওই স্কুল বিল্ডিংয়ে ফিরে আসে পাঁচ অভিযুক্ত। অভিযোগ, আচমকাই ওই তরুণীর ভাইকে মারধর শুরু করে তারা। এরপর এগিয়ে যায় তরুণীর দিকে। তাঁকে ধর্ষণের চেষ্টা করলে নিজের প্রাণ বাঁচাতে তরুণী উঠে যান স্কুলের ছাদে। সম্ভ্রম বাঁচাতে উপায় না পেয়ে সেখান থেকেই ঝাঁপ দেন।

অন্যদিকে সাহায্য চেয়ে চিৎকার শুরু করে দেন তরুণীর ভাই। তাঁর চিৎকার শুনে ঘটনাস্থলে উপস্থিত হন স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কলিঙ্গ নগর থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় তরুণীকে উদ্ধার করে ভর্তি করা হয় কলিঙ্গ নগরের একটি হাসপাতালে। তরুণীর ভাইয়ের বয়ান অনুসারে ওই পাঁচ অভিযুক্তকে আটক করে পুলিশ। শুরু হয় জিজ্ঞাসাবাদ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন