1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

লাভ জেহাদের অভিযোগ মহারাষ্ট্রে! বোরখা পরতে অরাজি, স্ত্রীকে খুন করল মুসলমান স্বামী

আত্রেয়ী সেন

সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৭:৪৬ পিএম

লাভ জেহাদের অভিযোগ মহারাষ্ট্রে! বোরখা পরতে অরাজি, স্ত্রীকে খুন করল মুসলমান স্বামী

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এবার লাভ জেহাদের অভিযোগ উঠল মহারাষ্ট্রে। বোরখা পরতে রাজি নয় স্ত্রী, শুধু বোরখা না পরাই নয়, এর পাশাপাশি একাধিক ইসলামিক আচার মানতে না চাওয়ায়, নিজের হিন্দু স্ত্রীকে নির্মমভাবে খুন করল মুসলমান স্বামী। এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার রাতে তিলকনগর এলাকায় ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। মৃতা তরুণীর নাম রুপালি চন্দনশিব। বেশ কয়েকবছর আগেই তিনি সম্পর্কে জড়ান ইকবাল মহম্মদ শেখ নামে এক যুবকের সঙ্গে। বছর তিনেক আগে তিনি ইকবালকে বিয়েও করেন। তাঁদের বছর দুয়েকের এক সন্তানও রয়েছে।

এদিকে, মৃতা তরুণীর পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই সমস্যার শুরু। রুপালিকে বোরখা পরতে চাপ দিত স্বামী ইকবাল মহম্মদ শেখ। এর সঙ্গে অন্যান্য ইসলামি আচার পালনেও জোর করত। এইসবকে কেন্দ্র করে উভয়ের মধ্যে অশান্তি লেগেই থাকত। একটানা এই ধরনের অশান্তির কারণেই ৫ মাস আগে থেকে আলাদা থাকা শুরু করেছিলেন রুপালি।

এর মধ্যে সোমবার রাতে রুপালির সঙ্গে দেখা করে তাঁর স্বামী ইকবাল। তাঁকে জোর করে বাড়ি ফেরানোর চেষ্টা করে সে। রুপালি কোনভাবেই রাজি না হওয়ায়, রাগ চরম আকার নেয় ইকবালের। ধারালো ছুরি নিয়ে রুপালির উপর হামলা চালায় সে। অভিযোগ, হাতে আঘাত করার পাশাপাশি গলার নলি কেটে স্ত্রীকে খুন করে ইকবাল মহম্মদ শেখ। এদিকে, ততক্ষণে রুপালির চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসেন। তবে, বাঁচানো যায়নি রুপালিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এই ঘটনা প্রসঙ্গে তিলক নগর থানার সাব-ইন্সপেক্টর বিলাস রাঠোর বলেন, ‘২৬ সেপ্টেম্বর রাত ১০টা নাগাদ স্ত্রীকে গলা কেটে খুন করে অভিযুক্ত ইকবাল মহম্মদ শেখ। মুসলিম মহিলারা যে ধরনের পোশাক পরে থাকেন, সেই ধরনের পোশাক পরতে বাধ্য করা হচ্ছিল মৃতাকে। যা তাঁর একেবারেই পছন্দ ছিল না। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন