1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

নক্ক্যারজনক! নাবালিকাকে ধর্ষণ যোগী রাজ্যে, কুকর্মের ছবি তুলে হোয়াটসঅ্যাপে আপডেট বর্বরের

আত্রেয়ী সেন

নভেম্বর ১১, ২০২২, ০৭:৫৮ পিএম

নক্ক্যারজনক! নাবালিকাকে ধর্ষণ যোগী রাজ্যে, কুকর্মের ছবি তুলে হোয়াটসঅ্যাপে আপডেট বর্বরের / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এককথায় ভয়ঙ্কর! ঘৃণ্য এবং নক্কারজনকও। ঘটনার ব্যখ্যায় কোনও বিশেষণই যথেষ্ট নয়। ফের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ সামনে এসেছে যোগী রাজ্যে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বান্দায়। অভিযোগ, অভিযুক্ত নাবালিকার উপর চরম পাশবিক নির্যাতন চালিয়েই থেমে যায়নি, ধর্ষণের সময় ওই বর্বর তার কুকর্মের ছবিও তোলে। পরে নাবালিকাকে ধর্ষণের ছবি নিজের হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস আপডেট দেয় অভিযুক্ত।

এই জঘন্য ঘটনায় থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছে ওই নাবালিকার পরিবার। তারপরই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। তাঁকে জেলে পাঠায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক নির্যাতিতা নাবালিকার পূর্ব পরিচিত। নাবালিকাকে আগে থেকেই চিনত ওই অভিযুক্ত। উত্তরপ্রদেশের বান্দার আটরা থানার অন্তর্গত একটি গ্রামের বাসিন্দা নির্যাতিতা নাবালিকা। একটি গোয়ালঘরে কাজ করতে গিয়েছিল ওই নাবালিকা। কাজ শেষ করে বাড়ি ফিরছিল সে।

সেই সময়ই ওই গ্রামেরই বাসিন্দা অভিযুক্ত যুবক নাবালিকার উপর চড়াও হয়। জোরজবরদস্তি ওই নাবালিকাকে পাশের ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এমনকি কুকর্ম করার সময় ছবিও তোলে। তারপর সেটাই স্ট্যাটাসে আপলোড করে দেয়। এরপর কোনওরকমে ওই যুবকের কবল থেকে মুক্ত হয়ে বাড়িতে পৌঁছায় নাবালিকা। বাড়িতে এসে সে তার সঙ্গে হওয়া অন্যায়ের কথা খুলে বলে। তারপরই পরিবার পুলিশে অভিযোগ দায়ের করে।

প্রসঙ্গত উল্লেখ্য, এদিনই সামনে এসেছে উত্তরপ্রদেশের আরও একটি নারকীয় ঘটনা। অন্যদিকে, উন্নাওতে এক দলিত মহিলার বাড়ির ভেতর থেকেই উদ্ধার হয় তাঁর রক্তাক্ত দেহ। সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় উদ্ধার হয় দেহটি। জানা গিয়েছে, ওই মৃতদেহের যৌনাঙ্গ থেকে রক্তও বেরোচ্ছিল। পুলিশের অনুমান, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই দলিত মহিলাকে। শ্বাসরোধ করে খুন করা হয় নির্যাতিতাকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি এই ঘটনায় কয়েকজন সন্দেহভাজনকে আটকও করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন