1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

অনুপ্রেরণা দক্ষিণী ছবি কেজিএফ, বিখ্যাত হওয়ার নেশায় ৫ খুন! মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার তরুণ

আত্রেয়ী সেন

সেপ্টেম্বর ২, ২০২২, ০৭:৫৩ পিএম

অনুপ্রেরণা দক্ষিণী ছবি কেজিএফ, বিখ্যাত হওয়ার নেশায় ৫ খুন! মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার তরুণ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দক্ষিণী সুপারহিট ছবি কেজিএফ দেখে বিখ্যাত হওয়ার শখ হয়েছিল এক বছর ১৯ এর তরুণের। আর তাই ছবি দেখে, তার আদলে সিরিয়াল কিলারে পরিণত হয়ে নৃশংসভাবে পরপর ৪ টি খন করে ওই তরুণ। কিন্তু ৫ খুন করার সময় সিসিটিভি ফুটেজে তাঁর কুকীর্তি ধরে পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজ দেখে, অবশেষে ওই যুবককে গ্রেফতার করে মধ্যপ্রদেশ পুলিশ। পুলিশ জানিয়েছে, প্রতিটি খুনের ক্ষেত্রেই হাতুড়ি, কোদাল বা পাথরের মতো ভোঁতা অস্ত্র দিয়ে থেঁতলে খুন করা হয়েছিল। এই মুহূর্তে পুলিশি ফেহাজতে রয়েছে ওই যুবক।

জানা গিয়েছে, ওই তরুণের নাম শিব প্রসাদ। পুলিশি জেরার মুখে সে নিজের দোষ স্বীকার করেছে বলেই খবর। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ঘুমন্ত নিরাপত্তারক্ষীর মাথায় বারবার আঘাত করে খুন করছে শিব প্রসাদ। আবার মৃত্যু নিশ্চিত করার পর, আশেপাশে তাকিয়ে দেখে নিচ্ছে, কেউ রয়েছে কিনা। এরপরই ওই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় সে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ওই সিসিটিভি ফুটেজ শিবের পঞ্চম খুনের ঘটনা। তার আগে চার রাতে, ৪ টি খুন করে শিব একই কায়দায়। পাশাপাশি পুলিশ এও জানিয়েছে যে, যাঁদের খুন করেছে শিব, তাঁদেরই কারও মোবাইল চুরি করেছিল সে। সেই মোবাইল ট্র্যাক করেই পুলিশ শিবকে গ্রেফতার করে।

পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, কেজিএফ সিনেমা দেখে শুধুমাত্র বিখ্যাত হওয়ার লোভেই সে এই পথ বেছে নিয়েছিল। সেই জন্যই শুধুমাত্র নিরাপত্তারক্ষীদের খুন করত শিব। পুলিশের পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে, পুলিশি জেরায় শিব স্বীকার করেছে যে, আগামী দিনে তার পুলিশকেও হত্যার পরিকল্পনা ছিল। গত ২৮ আগস্ট প্রথম খুন করে শিব। একটি কারখানার রক্ষীর মাথায় হাতুড়ি মেরে খুন করে সে। মধ্যপ্রদেশের ভোপাল থেকে প্রায় ১৬৯ কিলোমিটার দূরে সাগর নামে একটি জায়গায় প্রথম খুন করে শিব।

আবার তার পরের দিনই একটি কলেজের নিরাপত্তারক্ষীকে মাথায় পাথর মেরে হত্যা করে সে। এখানেই শেষ নয়, কলেজের নিরাপত্তারক্ষীকে খুন করার পরের দিনই একটি বাড়ির নিরাপত্তারক্ষীকে খুন করে ধৃত শিব। পরপর এই ঘটনা ঘটায় এলাকায় আরও বেশি করে সিসিটিভি ফুটেজ বসানো হয়। পাশাপাশি নিরাপত্তায় বাড়িয়ে দেয় মধ্যপ্রদেশ পুলিশ। তারপরেও পঞ্চম খুন হওয়া আটকানো যায়নি। বৃহস্পতিবার ফের এক নিরাপত্তারক্ষীকে খুন করে শিব। তবে, এবার আর পালাতে পারেনি শিব। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তার কাছে পৌঁছে যায় পুলিশ। জানা গিয়েছে এর আগে মহারাষ্ট্রে ছিল সে, মহারাষ্ট্রে থাকাকালীন একবার খুনের চেষ্টা করেছিল শিব।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন