1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

স্ত্রীর সঙ্গে অশান্তির জের! সন্তানকে ৪ তলার বারান্দা থেকে ছুঁড়ে ঝাঁপ দিলেন যুবক

আত্রেয়ী সেন

ডিসেম্বর ১৭, ২০২২, ০৩:৫৩ পিএম

স্ত্রীর সঙ্গে অশান্তির জের! সন্তানকে ৪ তলার বারান্দা থেকে ছুঁড়ে ঝাঁপ দিলেন যুবক / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিয়ের পর থেকে সংসারে দাম্পত্য অশান্তি নিত্যদিনের বিষয়ে পরিণত হয়ে উঠেছিল। এরপর সন্তানের জন্মের সঙ্গে সঙ্গে সম্পর্ক কিছুটা সহজ হলেও, সম্প্রতি দাম্পত্য অশান্তি ফের শুরু হয় এবং তা চরমে ওঠে। কিন্তু সেই অশান্তির জেরে যে এমন ভয়ানক কাণ্ড ঘটতে পারে, তা কেউ ঘুণাক্ষরেও বুঝতে পারেনি কেউ। স্ত্রীর সঙ্গে ঝগড়া জেরে রাগের মাথায় ২ বছরের সন্তানকে ৪ তলা বাড়ির বারান্দা থেকে ফেলে নিজেও ঝাঁপ দিলেন এক যুবক। এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে দিল্লির কালাকাজিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২ বছরের শিশুপুত্রকে ছুঁড়ে ফেলে নিজেও ঝাঁপ দেন অভিযুক্ত যুবক। বাবা এবং ছেলে দুজনকেই প্রথমে উদ্ধার করে হোলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পরে অবস্থার অবনতি হওয়ায় দুজনকেই নয়া দিল্লির এইমস-এ ভর্তি কড়া হয়। আপাতত সেখানেই দুজনেই চিকিৎসাধীন। উল্লেখ্য, এর আগে শুক্রবার সকালেই দিল্লিতে এক পঞ্চম শ্রেণির ছাত্রীকে মারধর করে, স্কুলের দোতলা থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার ঘটনায় এক শিক্ষিকাকে গ্রেফতার করা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে এই ভয়ঙ্কর কাণ্ড ঘটে গেল দিল্লির কালকাজিতে।

দিল্লির পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত ১০.৩৮ নাগাদ তাঁদের কাছে প্রথম এই অভিযোগ আসে। কালকাজির সর্বোদয় ক্যাম্প এলাকায় পৌঁছে বছর ৩০-এর মান সিংকে উদ্ধার করে দিল্লি পুলিশ। প্রায় ২১ ফিট নীচে সে তাঁর শিশু সন্তানকেও ছুড়ে ফেলে দেয় বলে জানতে পারে পুলিশ। এদিকে, আহত শিশুর মা পুলিশকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে তাঁর অশান্তি চলছিল। অশান্তির কারণেই বিগত কয়েক মাস ধরে আলাদা থাকছিলেন তাঁরা। স্বামীর সংসার ছেড়ে দুই সন্তানকে নিয়ে কালকাজিতে দিদিমার বাড়িতে ওঠেন তরুণী।

এরপর শুক্রবার সন্ধ্যায় স্ত্রীর দিদার বাড়িতে হাজির হন অভিযুক্ত স্বামী। সেদিনও তাঁদের মধ্যে অশান্তি হয়। এরপর রাতে প্রায় সাড়ে ১০ টা নাগাদ শিশুসন্তানকে বারান্দায় নিয়ে গিয়ে সেখান থেকে নিছে ছুঁড়ে ফেলেন অভিযুক্ত। এরপর সঙ্গে সঙ্গে নিজেও ঝাঁপ দেন। এদিকে, এই ঘটনায় অভিযুক্ত বাবার বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন