1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

যত কাণ্ড দিল্লিতে! এবার সম্পর্ক ভাঙার মাশুল দিল যুবতী, ফাঁকা গলিতে বান্ধবীকে কোপাল যুবক

আত্রেয়ী সেন

জানুয়ারি ৪, ২০২৩, ০৫:২৩ পিএম

যত কাণ্ড দিল্লিতে! এবার সম্পর্ক ভাঙার মাশুল দিল যুবতী, ফাঁকা গলিতে বান্ধবীকে কোপাল যুবক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নববর্ষের রাতে ২০ বছরের যুবতী অঞ্জলিকে পিষে দেওয়া এবং সেই অবস্থায় প্রায় ১২ কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় শিউরে উঠছিল গোটা দেশ। এখনও দিল্লির সেই ঘটনার ভয়াবহতা থেকে বেরোতে পারেনি মানুষ। এবার সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই সামনে এল আরও এক নৃশংস ঘটনা। দিনের আলোয় প্রকাশ্যে এক যুবতীকে কোপাল এক যুবক। ঘটনাটি ঘটেছে ২ জানুয়ারি, উত্তর-পশ্চিম দিল্লির আদর্শ নগর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি সপ্তাহের সোমবার, ২ জানুয়ারি বছর ২১-এর ওই যুবতীর উপরে আচমকাই হামলা চালায় বছর ২২-এর এক যুবক। আদর্শ নগর এলাকায় এক গলির মধ্যে প্রকাশ্য দিবালোকে একাধিকবার ছুরির কোপ দেয় ওই অভিযুক্ত যুবক। কমপক্ষে ৫ থেকে ৬ বার ওই যুবতীকে কোপায় অভিযুক্ত যুবক। জানা গিয়েছে, ওই যুবকের সঙ্গে সম্পর্ক ভেঙে দেওয়ার কারণে রাগে যুবতীর উপর হামলা চালায় অভিযুক্ত। মঙ্গলবারই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, অভিযুক্তের নাম সুখবিন্দর সিং। মঙ্গলবার তাঁকে হরিয়ানার আম্বালা থেকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় (খুনের চেষ্টা) অভিযোগ দায়ের কড়া হয়েছে। পুলিশের রিপোর্ট অনুযায়ী, ওই যুবককে আগে থেকেই চিনতেন আক্রান্ত যুবতী। সম্প্রতি তাঁদের মধ্যে সম্পর্ক খারাপ হয়। এরপর থেকেই ওই যুবতী কথা বলা বন্ধ করে দেন। এই রাগেই তাঁর উপর হামলা জুকয় অভিযুক্ত সুখবিন্দর। হামলার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত। এদিকে, আহত যুবতী এই মুহূর্তে দিল্লির জাহাঙ্গিপুরীর জগজীবন রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

ওই তরুণী জানিয়েছেন যে, একটি এডুকেশনাল ইন্সটিটিউশনে যাওয়ার আগে অভিযুক্ত তাঁর সঙ্গে দেখা করে। তরুণীর পূর্ব পরিচিত হওয়ার কারণে সে কথাও বলে। কিন্তু ওই যুবতী ঘুণাক্ষরেও বুঝতে পারেননি যে তাঁর উপরে হামলা চালানো হবে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ওই তরুণী পুলিশকে জানিয়েছেন যে, ‘অভিযুক্ত ব্যক্তি চেয়েছিলেন যেন আমি আমাদের বন্ধুত্ব বজায় রাখি। কিন্তু আমি ওর সঙ্গে সম্পর্ক রাখতে চাইনি। আমরা বন্ধু ছিলাম ঠিকই কিন্তু কিছু সমস্যার কারণে সেই বন্ধুত্ব ভেঙে ফেলি। তারপর থেকেই আমাকে চাপ দিচ্ছিল। ২ জানুয়ারি সে আমার সঙ্গে দেখা করে এবং আবার আমাকে বন্ধুত্ব চালিয়ে যেতে বলে। কিন্তু আমি অস্বীকার করলে ও আমাকে ছুরি দিয়ে ক্রমাগত কোপাতে থাকে।’

দিল্লি পুলিশ জানিয়েছে, টেকনিক্যাল সারভিলিয়েন্সের মাধ্যমে জানা যায় যে, অভিযুক্ত দিল্লি থেকে আম্বালায় পালিয়ে গিয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় দলটি অম্বালা পৌঁছে তাকে আটক করে। তাঁকে অম্বালা থেকে দিল্লি নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন