1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

স্ত্রীকে ফেরাতে ভয়ানক কাণ্ড ঘটালেন স্বামী! শাশুড়িকে গুলি ছুঁড়ে বউ আনলেন ঘরে

আত্রেয়ী সেন

আগস্ট ১৭, ২০২২, ১২:২৩ পিএম

স্ত্রীকে ফেরাতে ভয়ানক কাণ্ড ঘটালেন স্বামী! শাশুড়িকে গুলি ছুঁড়ে বউ আনলেন ঘরে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ স্ত্রীর সঙ্গে অশান্তি হয়েছিল। এরপরই রাগ করে স্ত্রী চলে গিয়েছিলেন বাপের বাড়ি। সেখানেই থাকছিলেন। কিছুতেই স্বামীর কাছে ফিরে আসছিলেন না। তা দেখে স্ত্রীকে ফিরিয়ে আনতে গিয়েছিলেন স্বামী। শ্বশুর বাড়িতে গিয়ে ঘটালেন ভয়ঙ্কর কাণ্ড।

স্ত্রীকে আনতে স্বামী সঙ্গে নিয়ে গিয়েছিলেন বন্দুক। শ্বশুরবাড়িতে গিয়ে সেখানে বন্দুক উঁচিয়ে ধরেন। এই কাণ্ড দেখার পর, শাশুড়ি বাধা দিতেই, শাশুড়িকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে। এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে সোমবার, স্বাধীনতা দিবসের দিন দক্ষিণ-পশ্চিম দিল্লিতে। খবর পেয়েই অভিযুক্তের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। তবে, এই গুলি চালানর ঘটনায় কেউ গুলিবিদ্ধ হননি বলেই জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম গৌরব। বয়স ৩২ বছর। ওই যুবকের নিজস্ব ব্যবসা রয়েছে। অভিযুক্তের স্ত্রীর নাম রুচিকা। জানা গিয়েছে, গত কয়েক মাস ধরেই রুচিকা এবং গৌরবের মধ্যে দাম্পত্য অশান্তি চলছিল। এই অশান্তির জেরেই বাপের বাড়িতে এসে থাকতে শুরু করেন রুচিকা। এক সপ্তাহ হয়ে গেলেও স্বামীর ঘরে ফিরে যাননি তিনি। এরপরই গৌরব রুচিকাকে নিতে শ্বশুরবাড়িতে যান।

স্ত্রীকে আনতে গিয়ে, রীতিমতো বন্দুক উঁচিয়ে ধরে তাঁর সঙ্গে ফিরে যাওয়ার জন্য ভয় দেখাতে শুরু করেন গৌরব। শাশুড়ি বাধা দেওয়ায় শাশুড়িকে লক্ষ্য করে গুলিও চালিয়েছিলেন। যদিও এতে কেউ আহত হননি। সেই গুলি দেওয়ালে লাগে। এরপরই সাগরপুর থানায় গৌরবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

এদিকে, এই ঘটনা প্রসঙ্গে সাগরপুর থানার এক অফিসার জানিয়েছেন, শাশুড়িকে লক্ষ্য করে অভিযুক্তের ছোড়া গুলি দেওয়ালে লেগেছে। শাশুড়িকে রীতিমতো শাসিয়েছেন তিনি। দাম্পত্য কলহের জেরেই এই ঘটনা। আবার এই ঘটনা প্রসঙ্গে দক্ষিণ-পশ্চিম দিল্লির ডেপুটি কমিশনার অব পুলিশ বলেছেন, ‘অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন