1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার ছক ফাঁস! তদন্ত শুরু NIA-এর

আত্রেয়ী সেন

এপ্রিল ১, ২০২২, ০৫:২৩ পিএম

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার ছক ফাঁস! তদন্ত শুরু NIA-এর

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। চাঞ্চল্যকর এই তথ্যই এখন দেশজুড়ে ছড়িয়ে গেছে। জানা গিয়েছে, একটি ইমেলের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের হুমকি দেওয়া হয়েছে। আর সেই ইমেল পাঠানো হয়েছে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি বা NIA-এর মুম্বই অফিসে। আর এই অজ্ঞাতপরিচয় ব্যক্তির ইমেল পাওয়ার পর থেকেই প্রেরকের সন্ধানে তদন্ত শুরু করে দিয়েছে কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা।  

কেন্দ্রীয় সূত্রে জানা গিয়েছে যে, সম্প্রতি এনআইএ-এর মুম্বই দফতরে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির থেকে ইমেল আসে। সেখানে বলা ছিল যে, তার কাছে ২০ কেজি আরডিএক্স রয়েছে। যা হাজার হাজার মানুষকে হত্যা করার জন্য সক্ষম। ইমেলে আরও বলা হয়েছে যে, ‘আমি গোটা দেশের ২০ টি জায়গায় ভয়াবহ বিস্ফোরণ ঘটাবো। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমার জীবন শেষ করে দিয়েছেন। তাই আমি গোটা দেশকে ধ্বংস করে দেব। ইতিমধ্যে কয়েকজন সন্ত্রাসবাদীর সঙ্গে যোগাযোগ করে ফেলেছি আমি। যারা আমাকে এই কাজে সাহায্য করবে।’ এখানেই শেষ নয়, ইমেলের প্রেরক আরও জানিয়েছে, গত ২৮ ফেব্রুয়ারি থেকেই দেশের একাধিক জায়গায় সে স্লিপার সেল অ্যাকটিভ করে রেখেছে। মেলে উল্লেখ করা হয়েছে, ‘২০টা বড় বড় বিস্ফোরণ ঘটাবো। বড় বড় শহর RDX বিস্ফোরণে উড়িয়ে দেব। যত দ্রুত সম্ভব নরেন্দ্র মোদীকে খুন করব। বোমা বিস্ফোরণে উড়িয়ে দেব তাঁকে। কাউকে ছাড়ব না। ২ কোটি মানুষকে মারব। সব জায়গায় বিস্ফোরণ ঘটাব। আমাকে আটকাতে পারলে আটকে দেখান।’

এই ইমেল পাওয়ার পরই তড়িঘড়ি গোটা ঘটনার তদন্তে ঝাঁপিয়ে পড়েছে NIA-এর আধিকারিকরা। কোন কম্পিউটার এবং আইপি অ্যাড্রেস ব্যবহার করে এই হুমকি ভরা মেল পাঠানো হয়েছে তা তদন্তে খতিয়ে দেখা হচ্ছে। 

প্রসঙ্গত এই ধরনের হুমকি প্রথম নয়। এর আগেও গোয়েন্দারা জানিয়েছিলেন যে, স্বাধীনতা দিবসের দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার ছক কষে ছিল ইসলামিক স্টেট ও আল কায়দা জঙ্গিরা।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন