1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ভয়াবহ দুর্ঘটনা মধ্যপ্রদেশে! বাস ট্রলির মুখোমুখি সংঘর্ষে মৃত ১৪, গুরতর জখম ৪০

মৌসুমী

অক্টোবর ২২, ২০২২, ০৯:৪৭ এএম

ভয়াবহ দুর্ঘটনা মধ্যপ্রদেশে! বাস ট্রলির মুখোমুখি সংঘর্ষে মৃত ১৪, গুরতর জখম ৪০

ভয়াবহ বাস দুর্ঘটনা মধ্যপ্রদেশের রেওয়াতে। এই দুর্ঘটনার জেরে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ১৪ জনের। গুরতর জখম হয়েছেন ৪০ জন। আহতদের অবস্থা এতটাই আশঙ্কাজনক যে মনে করা হচ্ছে, মৃতের সংখ্যা আরো বাড়তে পারে। তবে ঠিক কি কারণে দুর্ঘটনাটি ঘটেছে তা নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। যদিও মনে করা হচ্ছে একটি ট্রলারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় যাত্রীবাহী বাসটি।

জানা গিয়েছে শুক্রবার রাত এগারোটা নাগাদ হায়দ্রাবাদ থেকে উত্তরপ্রদেশের গোরক্ষপুরের দিকে যাচ্ছিল একটি বাস। সেই সময় মধ্যপ্রদেশের রেবা তে জাতীয় সড়কের উপর উল্টে যায় যাত্রী ভাই বাসটি। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ১৪ জনের। গুরুতর জখম হয়েছেন ৪০ জন।

পুলিশ সূত্রে খবর, আহতদের মধ্যে ২০জনকে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের অবস্থা এতটাই গুরুতর মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে।

এদিকে, রেওয়ার পুলিশ সুপার নবনীত ভাসিন জানিয়েছেন, বাসে যে সমস্ত যাত্রীরা ছিলেন তারা প্রত্যেকেই প্রায় উত্তরপ্রদেশের বাসিন্দা। হায়দ্রাবাদ থেকে গোরক্ষপুর যাওয়ার পথে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। যাত্রীদের মধ্যে অধিকাংশ শ্রমিক ছিলেন। দাঁড়িয়েছে দীপাবলি উপলক্ষে তারা কর্মস্থল থেকে বাড়ির দিকে ফিরছিলেন। এদিকে হঠাৎ কিভাবে দুর্ঘটনা হলো তা নিয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন