1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

কালো বলে ‘খোঁটা’ দিতেন স্বামী! নির্মমভাবে খুন করে, পুরুষাঙ্গও কেটে নিলেন স্ত্রী

আত্রেয়ী সেন

সেপ্টেম্বর ২৮, ২০২২, ১২:২২ পিএম

কালো বলে ‘খোঁটা’ দিতেন স্বামী! নির্মমভাবে খুন করে, পুরুষাঙ্গও কেটে নিলেন স্ত্রী

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ স্ত্রীর গায়ের রঙ কালো, এই নিয়ে উঠতে-বসতে খোঁটা দিতেন স্বামী। স্ত্রীকে কুৎসিতও বলতেন। এই নিয়ে নিত্য অশান্তি লেগেই থাকত সংসারে। কখনও কখনও ঝগড়া চরমে উঠত। এই নিত্যদিনের অশান্তি অবশেষে চরম আকার নিল। অভিযোগ, মুখ বন্ধ করতে ধারালো অস্ত্রের কোপে স্বামীকে নির্মমভাবে খুন করলেন স্ত্রী। এখানেই শেষ নয়, কেটে নিলেন স্বামীর পুরুষাঙ্গ। ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে ছত্তিশগড়ের দুর্গ জেলার অমলেশ্বর গ্রামে। এক র্সবভারতীয় বাদ সংস্থা সূত্রে এমনটাই জানা গিয়েছে।

ঠিক কী ঘটেছিল? কেন এমন কাণ্ড ঘটালেন ওই মহিলা? জানা গিয়েছে, বছর ৪০-এর অনন্ত সোনওয়ানির দ্বিতীয় পক্ষের স্ত্রী বছর তিরিশের সংগীতা সোনওয়ানি। সংগীতাকে অনন্ত নিয়মিত কালো বলে খোঁটা দিতেন। তার সঙ্গে কুৎসিত বলেও, উঠতে-বসতে কথা শোনাতেন। 

সংসারে এই নিয়ে নিত্য অশান্তি লেগেই থাকত। স্বামীর এই মানসিক অত্যাচার মেনে নিতে পারেননি সংগীতা। অবশেষে রবিবার রাতে ঝগড়া চরম আকার নেয়। সেই সময় কুড়ুল নিয়ে অনন্তর উপরে হামলা চালান সংগীতা। খুন করেই ক্ষান্ত হননি তিনি। এরপর কেটে নেন স্বামীর পুরুষাঙ্গও।

পরদিন সকালে অবশ্য সংগীতা সকলকে জানান, তিনি নন, কোনও অজ্ঞাতপরিচয় ব্যক্তি এসে স্বামীকে খুন করেছে। কিন্তু পুলিশ জেরা শুরু করতেই তিনি ভেঙে পড়েন। আসল সত্যি বেরিয়ে আসে। জানা যায়, তিনিই খুন করেন। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে। আরও নানা ধারা যোগ করা হয়েছে। পাশাপাশি শুরু হয়েছে তদন্তও। এই ঘটনায় সংগীতা ছাড়াও আরও কেউ যুক্ত আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

 

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন